কলাপাড়ায় গৃহবধুর শ্লীলতাহানির অভিযোগ!

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় গৃহবধুর শ্লীলতাহানির অভিযোগ!
বৃহস্পতিবার ● ১১ এপ্রিল ২০২৪


কলাপাড়ায় গৃহবধুর শ্লীলতাহানির অভিযোগ!

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়ায় বন্ধুর বাড়িতে ঢুকে রাহিমা বেগম (৪২) নামে গৃহবধুর শীলতাহানীর অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বেলা সাড়ে ৩ টার দিকে উপজেলার লালুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামের জাকির হাওলাদারের বাড়িতে এ ঘটনাটি ঘটেছে। এবিষয়ে গৃহবধু রাহিমা বেগম বাদী হয়ে মাকসুদ মজুমদারসহ দুইজনের নামে কলাপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের ছলিমপুর গ্রামের এমদাদ মজুমদার ওরফে কাবুল মজুমদারের ছেলে অভিযুক্ত মাকসুদ মজুমদারের সাথে গৃহবধুর স্বামী জাকির হাওলাদারের পূর্ব পরিচয় ছিলো। সে সুবাধে বাড়িতে আসা যাওয়া করতো। ঘটনার সময় জাকির হাওলাদার তাদের পুরাতন বাড়িতে মাছ ধরতে যায়। এ সুযোগে অভিয্ক্তু মাকসুদ মজুমদার ও তার অপর সঙ্গী মাহাবুব নেশা জাতীয় দ্রব্য সেবন করে ওই বাড়িতে প্রবেশ করে গৃহবধু রাহিমা বেগমকে বিভিন্ন ধরনের কু-প্রস্তাব দেয়। রাজি না হলে জোরপূর্বক জড়াইয়া ধরে স্পর্শকাতর স্থানে হাত দেয় ও পড়নের কাপড় টানা হেচড়া করে শ্লীলতাহানী করে। ডাক চিৎকারে পাশের রুম থেকে তার পুত্রবধু শীলা ঘটনাস্থলে আসলে তারা পালিয়ে যায়।
এবিষয়ে অভিযুক্ত মাকছুদ মজুমদারের কাছে মোবাইলে জানতে চাইলে তার সহযোগী মাহবুব কল রিসিভ করে বলেন, আমরা এবিষয়ে কিছুই জানিনা।
অভিযোগ তদন্তকারী অফিসার কলাপাড়া থানা পুলিশ পরিদর্শক গোলাম মাওলা বলেন, গৃহবধু বাদী হয়ে অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


এসকেআর/এমআর

বাংলাদেশ সময়: ১৪:১৪:৩২ ● ৮৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ