গলাচিপায় নিখোঁজের ১০দিনেও স্কুলছাত্রী হদিস মেলেনি

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় নিখোঁজের ১০দিনেও স্কুলছাত্রী হদিস মেলেনি
শুক্রবার ● ২৩ ফেব্রুয়ারী ২০২৪


গলাচিপায় নিখোঁজের ১০দিনেও স্কুলছাত্রী হদিস মেলেনি

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় নিখোঁজের ১০দিনেও সন্ধান মেলেনি অপু রানী (১৬) নামের এক স্কুল ছাত্রীর। উপজেলার গোলখালী ইউনিয়নের বদরপুর গ্রামের কেশব চন্দ্র দাসের মেয়ে গলাচিপা সরকারি টেক্সটাইল স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্রী অপু রানী গত ১৭ ফেব্রুয়ারি স্বরস্বতী পূজাঁ গিয়ে নিখোঁজ হয়। এ ব্যাপারে অপু রানীর মা মালতী রানী গলাচিপা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। (ডায়েরী নম্বর ৭০৭, তারিখঃ ১৭/০২/২০২৪)। নিখোঁজের ১০ দিনেও অপু রানীর সন্ধান মেলেনি।
নিখোঁজ ডায়েরি ও অপু রানী মা মালতী রানীর কাছ থেকে জানা যায়, স্বরেস্বতী পূজার দিন সকালে পূজার অঞ্জলী নেওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। দুপুর পেরিয়ে গেলেও অপু রানী বাড়ি না ফেরায় তার খোঁজাখুঁজি করে না পেয়ে সন্ধ্যায় সাধারণ ডায়েরী করেন। তিনি আরো বলেন, পরে দুলাল দাস নামের একজন লোক বাংলালিংকের (০১৯৩৬৯৪১২৮১) থেকে ফোন করে জানায়, অপু পটুয়াখালীর ছোট বিঘাই ৮ নম্বর ওয়ার্ডে আছে। অপু রানীর মা মালতী রানী ও বাবা কেশব চন্দ্র দাস পটুয়াখালীর ছোট বিঘাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলতাফ হাওলাদারও শাহ আলম চৌকিদারের সাথে যোগাযোগ করলে তারা বলেন, আপনারা মামলা তুলে নিলে আপনাদের মেয়ে বেরিয়ে যাবে। এ বিষয়েছোট বিঘাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলতাফ হাওলাদার বলেন, বিষয়টি নিয়ে আমি ঐ বাড়িতে লোক পাঠিয়েছি এবং দেখব। গোলখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নাসির উদ্দিন হাওলাদার বলেন, আমি ছোট বিঘাই চেয়ারম্যানকে বিষয়টি দেখার জন্য বলেছি।
এ বিষয়ে গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. ফেরদাউস আলম খান বলেন, অপু রানী নিখোঁজের একটি সাধারণ ডায়েরী থানায় করা হয়েছে।তাকে উদ্ধারের সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে।

 

 

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৯:৪২ ● ২১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ