কলাপাড়ায় ভাতিজার বাসায় হামলা ভাংচুরের অভিযোগ!

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় ভাতিজার বাসায় হামলা ভাংচুরের অভিযোগ!
শনিবার ● ২৩ ডিসেম্বর ২০২৩


কলাপাড়ায় ভাতিজার বাসায় হামলা ভাংচুরের অভিযোগ!

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়ায় জমি সংক্রান্ত জের নিয়ে মামলা উত্তোলনের হুমকী দিয়ে ভাতিজার বসতঘরে চাচা কর্তৃক হামলা ও ভাংচুরের অভিযোগ উঠেছে। ২০ ডিসেম্বর বুধবার রাত সাড়ে ৯ টার দিকে পৌর শহরের ইসলামপুরে ভাতিজা আরাফাত উজ জামান মুন’র বসত ঘরে এ হামলার ঘটনা ঘটেছে। তার চাচা আব্দুস সত্তার মোল্লা এ কাজ করেছে বলে অভিযোগ করেন ভূক্তোভোগী। পরে ৯৯৯ এ কল করলে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেন।
অভিযোগকারী মুন বলেন,আমাকে ছোট রেখে বাবা মারা যায়। তারপর থেকে চাচা আব্দুস সত্তার মোল্লা সব জমিজমা দেখাশুনা করে আসছে। এখন আমার সম্পত্তির হিসেব চাইলে সে কালক্ষেপন করতে থাকে। তাই আমি তাদের বিরুদ্ধে কোর্টে মামলা করি। এতে তারা ক্ষিপ্ত হয়ে আমাকে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকী দিতে থাকে। ঘটনার দিন সন্ধ্যায় সে ও আমার ফুফাতো ভাই শাহরিয়ার জনি আমাকে দেখে নিবে বলে হুমকী দেয় ও মামলা উঠিয়ে নিতে চাপ সৃষ্টি করে। সেই রাতেই আমার বাসায় ভাংচুরের ঘটনা ঘটে। পরে ৯৯৯ এ কল করলে থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করে। তিনি আরোও বলেন, আমি একজন এতিম মানুষ। তারা আমার সম্পত্তির বুঝ দিচ্ছে না।
তার চাচা অভিযুক্ত আব্দুস সত্তার মোল্লা ভাংচুর ও হুমকীর বিষয় অস্বীকার করে বলেন, তার ঘর ভাংচুরের ঘটনা শুনেছি। তবে, এবিষয়ের সাথে আমরা কেহ জড়িত নই। সে আমাদের উপর মিথ্যাচার করছে।
কলাপাড়া থানার দায়িত্বপ্রাপ্ত সহকারী পুলিশ পরিদর্শক মো. জসিম উদ্দিন আকন বলেন, ৯৯৯ এর কল পেয়ে ঘটনা স্থাল পরিদর্শনে গিয়েছিলাম। ঘরের জানালা ভাংচুর অবস্থায় পেয়েছি। কে বা কাহারা করেছে তার কোন       প্রমান পাইনি। তবে,অভিযোগকারীকে আইনী পরামর্শ দিয়ে আসছি।

 

 

এসকেআর/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৪০:৪৭ ● ৯৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ