আমতলীতে জমির বিরোধে ৩জনকে পিটিয়ে জখম-৩

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে জমির বিরোধে ৩জনকে পিটিয়ে জখম-৩
শনিবার ● ২৩ ডিসেম্বর ২০২৩


আমতলীতে জমির বিরোধে ৩জনকে পিটিয়ে জখম-৩

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বেড়া দিয়ে চলাচলের পথ বন্ধের প্রতিবাদ করায় বিমান বাহিনীর সদস্য রাজিব হাওলাদার প্রতিবেশী আব্দুর রহমান ও তার মা তাসলিমা ও ছোট বোন জান্নাতুল ফেরদৌসিকে পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত আব্দুর রহমানের বাবা শহীদুল ইসলাম হাওলাদার এমন অভিযোগ করেন।  আহতদের স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার পশ্চিম চুনাখালী গ্রামে শনিবার দুপুরে।
জানাগেছে, উপজেলার পশ্চিম চুনাখালী গ্রামের শহীদুল ইসলাম হাওলাদারের চলাচলের পথ বিমান বাহিনীর সদস্য রাজিব হাওলাদার গত তিন মাস আগে বেড়া দিয়ে বন্ধ করে দেয়। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ চলে আসছে। শনিবার দুপুরে শহীদুল ইসলাম হাওলাদারের ছেলে আব্দুর রহমানের সঙ্গে রাজিবেব কথা কাটাকাটি হয়। এক পর্যায় ক্ষিপ্ত হয়ে বিমান বাহিনৗর সদস্য রাজিব. তার বাবা রাজ্জাক হাওলাদার ও ভাই সোহাগ হাওলাদার প্রতিবেশী আব্দর রহমানকে (১৭) মারধর করে। ছেলেকে রক্ষায় মা তাসলিমা বেগম (৩৮) ও বোন  জান্নাতুল ফেলদৌসি (১২) এগিয়ে এলে তাদেরও পিটিয়ে গুরুতর জখম করে। পরে স্বজনরা তাদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। ওই হাসপাতালের তাদের ভর্তি করা হয়েছে।
আহত আব্দুর রহমানের বাবা শহীদুল ইসলাম হাওলাদার বলেন, আমাদের চলাচলের পথ বিমান বাহিনীর সদস্য রাজিব বেড়া দিয়ে বন্ধ করে দিয়েছে। এর প্রতিবাদ করায় আমার ছেলেকে মারধর করে তিনি আরো বলেন, ছেলেকে রক্ষায় আমার স্ত্রী তাসলিমা ও মেয়ে জান্নাতুল ফেরদৌসি এগিয়ে দেলে তাদেরকে পিটিয়ে গুরুতর জখম করেছে। আমি এ ঘটনার বিচার চাই।
বিমান বাহিনীর সদস্য রাজিব হাওলাদার মারধরের কথা অস্বীকার করে বলেন, আমি আমার জমিতে বেড়া দিয়েছি।
বিমান বাহিনীর সদস্য রাজিবের বাবা রাজ্জাক হাওলাদার বলেন, জমিতে বেড়া দেয়ার বিষয়ে আব্দুর রহমান আমাকে গালাগাল করেছে, তাই আমার বড় ছেলে কয়েকটি পিটিন নিয়েছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মেহেরিন আশ্রাফ বলেন, আহত তিনজনকে চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহৃ রয়েছে।
আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৩৫:১৬ ● ৮৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ