গোপালগঞ্জে কালিবাড়ি কমিটি নির্বাচনে প্রতীক বরাদ্দ

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে কালিবাড়ি কমিটি নির্বাচনে প্রতীক বরাদ্দ
শুক্রবার ● ২৭ অক্টোবর ২০২৩


গোপালগঞ্জ কালিবাড়ি কমিটি নির্বাচনে প্রতীক বরাদ্দ

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

আসন্ন ১০ই নভেম্বর গোপালগঞ্জ কেন্দ্রীয় কালিবাড়ি ম্যানেজিং কমিটির নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ দেওয়া হয়েছে। সভাপতি পদে ৯জন নির্বাচনী ফরম ক্রয় করলেও ১ জন প্রত্যহার করায় ৮ জন ও সাধারণ সম্পাদক পদে ৩ জনের মধ্যে এ প্রতিক বরাদ্দ দেওয়া হয়।
বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬ টায় লটারি মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থীদের মধ্যে এ প্রতিক বরাদ্দ দেয় নির্বাচন কমিশন।
কেন্দ্রীয় কালিবাড়ি প্রধান নির্বাচক পরিমল চন্দ্র দাস, সদস্য সচিব অমিতাভ বচ্চন হীরা ও সদস্য সমীর কুমার বৈদ্য উপস্থিত থেকে এ প্রতিক বরাদ্দ দেন। এসময় নির্বাচনী আইন ও বিধি নিষেধ মেনে চলার আহ্বান জানার প্রার্থীদেন নিকট।
সভাপতি পদে সুদর্শন চক্র প্রতিক পেয়েছেন রমেন সরকার, বীনা প্রতিক পেয়েছেন এ্যাড. শিশির কুমার , জবাফুল প্রতিক পেয়েছেন তুষার হালদার, আপেল প্রতিক পেয়েছেন বিভুতি ভুষন বিশ্বাস, প্রজাপতি প্রতিক পেয়েছেন দিলিপ কুমার সাহা, বাঁশীঁ প্রতিক পেয়েছেন বীর মুক্তিযোদ্ধা প্রদিপ কুমার বিশ্বাস পল্টু, কলস প্রতিক পেয়েছেন প্রমথ বিশ্বাস, হারমোনিয়াম প্রতিক পেয়েছেন ডা. অসিত কুমার মল্লিক ও সাধারণ সম্পাদক পদে প্রদীপ প্রতিক পেয়েছেন বিভুতি রায়, ডাব প্রতিক পেয়েছেন পল্টন হালদার, এবং ঢোল প্রতিক পেয়েছেন ডা. সুশান্ত সরকার।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৮:১০ ● ১৪৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ