দুমকিতে চোরাই গরু জবাইকালে কসাইসহ গ্রেফতার-৬

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে চোরাই গরু জবাইকালে কসাইসহ গ্রেফতার-৬
শনিবার ● ২ সেপ্টেম্বর ২০২৩


দুমকিতে চোরাই গরু জবাইকালে কসাইসহ গ্রেফতার-৬

দুমকি(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে জবাইকৃত একটি চোরাই গরুর মাংস, জবাইয়ের ছুরি, চাপাতি, চোরাই কাজে ব্যবহৃত ১টি মোটরসাইকেল ও একটি পিকআপসহ ৬গরু চোরকে গ্রেফতার করেছে পুলিশ।
থানা পুলিশ সূত্র জানায়, গত শুক্রবার (১ সেপ্টেম্বর) রাতে উপজেলার লেবুখালী এলাকা থেকে টহল পুলিশের একটি টিম চুরি করে আনা একটি গরু জবাইকালে সংঘবদ্ধ চোরচক্রের ৬সদস্যকে আটক করতে সক্ষম হয়। ধৃতরা হলো-কসাই আ: করিম (২২), রানা খান(২৪), আলম ভূঁইয়া (৩০), বশির হাওলাদার (২৬), এখলাস (১৯) ও কাওসার সিকদার (২৮)। এদের মধ্যে করিম কসাইয়ের গ্রামের বারি দুমকি উপজেলার লেবুখালী এলাকায় এবং অন্যান্যদের বাড়ি পাশর্^বর্তি বাকেরগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায়। এব্যাপারে দুমকি থানার এসআই আবুল কালাম বাদি হয়ে একটি নিয়মিত মামলা দায়ের করেছে। ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে শনিবার দুপুরে তাদের পটুয়াখালী চিফ জুডিশিয়াল মেজিষ্ট্রেট আদালতে সোপর্দ্দ করা হলে আদালত আসামীদের জেল হাজতে প্রেরণ করেছে। ধৃত চোরচক্রটি উপজেলার বিভিন্ন এলাকা থেকে অন্তত: ৩০টিরও বেশী গরু চুরি করার অভিযোগ রয়েছে।
দুমকি থানার অফিসার ইনচার্জ তারেক মো: আবদুল হান্নান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ধৃত আসামীদের নিয়মিত মামলায় কোর্টে সোপর্দ্দ করা হয়েছে।

এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৬:৪৯ ● ৫৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ