বামনায় স্কুলশিক্ষার্থী ধর্ষণের শিকার, জড়িতদের শাস্তির দাবি

প্রথম পাতা » বরগুনা » বামনায় স্কুলশিক্ষার্থী ধর্ষণের শিকার, জড়িতদের শাস্তির দাবি
মঙ্গলবার ● ২২ আগস্ট ২০২৩


বামনায় স্কুলশিক্ষার্থী ধর্ষণের শিকার, জড়িতদের শাস্তির দাবি

বামনা(বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনা উপজেলার অযোধ্যা গ্রামের দশম শ্রেনীর এক স্কুল শিক্ষার্থীকে ফাঁদে ফেলে ধর্ষন ও ধর্ষনের ভিডিও ধারণ করার ঘটনা ঘটেছে। এঘটনায় জড়িত অভিযুক্ত আলআমীন(৩০)  ও তার স্ত্রীর তাজেনুর বেগম(২৩) এর দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে তার সহপাঠি ও শিক্ষকরা।
আজ মঙ্গলবার(২২ আগষ্ট) দুপুর ১২টায় বামনা খোলপটুয়া সড়কের খোলপটুয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সামনে মানববন্ধনে অংশ নেন ওই বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকবৃন্দ।
মানববন্ধনে অভিযুক্ত ধর্ষক ও তার স্ত্রীর দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করে বক্তব্য দেন, রামনা ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম জমাদ্দার, প্রধান শিক্ষক কামাল হোসেন, ইউনিয়ন যুবলীগ সভাপতি নুর-ই আলম হাওলাদার, সহপাঠি সোনিয়া আক্তার, সহ ওই ভুক্তভোগীর সহপাঠী ও শিক্ষকবৃন্দ।
থানা ও পরিবার সূত্রে জানাগেছে, ভুক্তভোগী ওই শিক্ষার্থীর পরিবারে মোবাইল ফোন না থাকায় স্বজনদের সাথে কথা বলার জন্য প্রায়ই প্রতিবেশী অভিযুক্ত আল আমীনের ফোন থেকে কথা বলতো। এই সুযোগে আলআমীন প্রায়ই তাকে কু-প্রস্তাব দিতো। গত ২৮ জুলাই বেলা ৩টার দিকে আলআমীনের স্ত্রী তাজেনুর বেগম তাকে কাঁথা সেলাই করার জন্য ডেকে নিয়ে ঘরের পাটাতনে আসতে বলে। সেখানে আগে থেকেই অভিযুক্ত ধর্ষক অবস্থান করছিলো। তাকে দেখে ওই শিক্ষার্থী নিচে নামতে গেলে স্ত্রী তাজেনুর তাকে বাঁধা দেয় এবং টেনে হিচরে পাটাতনে ফেলে দেয়। ধর্ষক তার পড়নের বন্ত্রখুলে ফেলে তাকে ধর্ষন করেন। এসময় তার স্ত্রী ওই ধর্ষনের ঘটনা মোবাইল ফোনে ভিডিও ধারণ করেন ও ছবি তুলে রাখেন। ওই ভিডিও ও ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেখিয়ে বিভিন্ন সময়ে একাধিকবার তাকে ধর্ষন করে। পরবর্তীতে সে তার প্রস্তাবে পুনরায় রাজি না হলে ওই ধারণ করা ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় তারা।
ভুক্তভোগী ওই শিক্ষার্থীর বাবা বিষয়টি জানতে পেরে বামনা থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযুক্ত স্বামী ও তার স্ত্রীকে গ্রেপ্তার করে  জেল হাজতে পাঠান।


এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৩:৩১ ● ১৬৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ