দুমকিতে সাঈদীর জন্য দোয়া চেয়ে স্ট্যাটাস, ছাত্রলীগ নেতা বহি:স্কার!

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে সাঈদীর জন্য দোয়া চেয়ে স্ট্যাটাস, ছাত্রলীগ নেতা বহি:স্কার!
শনিবার ● ১৯ আগস্ট ২০২৩


দুমকিতে সাঈদীর জন্য দোয়া চেয়ে স্ট্যাটাস, ছাত্রলীগ নেতা বহি:স্কার!

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

মানবতা বিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ড প্রাপ্ত আসামী জামায়াত নেতা মাও: দেলওয়ার হোসেন সাঈদীর  মৃত্যুতে দোয়া চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দেয়ার অপরাধে পটুয়াখালীর দুমকি উপজেলার মুরাদিয়া ইউনিয়ন ছাত্রলীগের  সহ-সভাপতি মোঃ জাহিদ খানকে  সাময়িক বহিস্কার করা হয়েছে ।
গতশুক্রবার (১৮ আগস্ট) রাতে  দুমকি উপজেলা ছাত্রলীগের  সভাপতি রফিকুল ইসলাম জীবন ও সাধারণ সম্পাদক সবুজ সিকদার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা  হয়েছে ।
বিজ্ঞাপ্তিতে বলা হয় , উপজেলা ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্তে মুরাদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি মো: জাহিদ খান সংগঠনের নীতি ও আদর্শ পরিপন্থী কার্যকালাপে লিপ্ত থাকায় তাকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হলো। একই সাথে  তাকে স্হায়ী ভাবে বহিস্কারের জন্য পটুয়াখালী জেলা ছাত্রলীগকে সুপারিশ করা  হলো।
এ বিষয়ে  মুরাদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ সিফাত হোসেন মানবতা বিরোধী অপরাধে সাজা প্রাপ্ত দেলোয়ার হোসেন সাঈদির মৃত্যুর খবরে এই ছাএ লীগ নেতা তার(সাঈদী) জন্য নিজ ফেবু আইডিতে দোয়া চেয়েছে। তিনি আরও বলেন, ভবিষ্যতে দলীয়  শৃঙ্খলা ভঙ্গ করে এভাবে যারা সংগঠন বিরোধী  কার্যকলাপে যুক্ত হবে, তাদেরকেও ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হবে । তিনি ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে উপজেলা ছাত্রলীগের এ সিদ্ধান্ত কে সাধুবাদ জানিয়েছেন ।


এমআর

বাংলাদেশ সময়: ২১:১৮:০৯ ● ১৩৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ