পিরোজপুরে নারীর লাশ উদ্ধার!

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে নারীর লাশ উদ্ধার!
শুক্রবার ● ১৮ আগস্ট ২০২৩


পিরোজপুরে নারীর লাশ উদ্ধার!

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের পৌরসভার উত্তর শিকারপুর এলাকা থেকে হাসি রানী ঘড়ামী নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার(১৭ আগষ্ট) রাতে উত্তর শিকারপুর ঢাকুয়া বাড়ি এলাকা থেকে পুলিশ ওই নারীর লাশ উদ্ধার করেছে বলে জানান পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শেখ মোস্তাফিজুর রহমান। পরিবারের দাবী চুরি করতে এসে দুর্বৃত্তরা ঐ নারীকে হত্যার পরে স্বার্ণালঙ্কার লুটে নিয়েছে। নিহত হাসি রানী ঘড়ামী (৫৫) সত্যেন্দ্র নাথ ঘড়ামীর স্ত্রী।

নিহতের স্বামী সত্যেন্দ্র নাথ ঘড়ামী অভিযোগ করে জানান, সন্ধ্যায় তার স্ত্রী হাসি রানী ঘড়ামী ঘরে একা ছিলো। তাদের বাড়ীর কাজের মহিলা নমিতা রানী ডাকুয়া ঘরে এসে দেখতে পায় তাদের ঘরের প্রধান দরজা খোলা। এ সময় নমিতা তার স্ত্রী হাসিকে ডাকাডাকি করলে কোন সারা শব্দ না পেয়ে ঘরের ভিতরে খুঁজতে যায়। ভিতরে গিয়ে কোথাও না পেয়ে বাথরুমের দরজা খুলে দেখে তার স্ত্রীর গলায় কাপড় পেঁচানো মেঝেতে পরে আছে। পরে সে ডাক চিৎকার দিলে প্রতিবেশীরা এগিয়ে এসে তার  স্ত্রীকে মৃত অবস্থায়  বাথরুম পরে থাকতে দেখে। এ সময় তার গলার স্বর্নের চেইন ও কানের দুল ছিলো না। চুরির করতে এসে দুর্বৃত্তরা তাকে হত্যা করে তার গলার স্বর্নের চেইন ও কানের দুল লুটে নিয়ে চলে যায় বলে অভিযোগ করেন তিনি।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শেখ মোস্তাফিজুর রহমান জানান, পুলিশ লাশ উদ্ধার করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। তবে ময়না তদন্তের পরে বিস্তারিত বলা যাবে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৩:২৮ ● ১৪৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ