বাবুগঞ্জে ৮বছরের শিশুকে যৌন হয়রানির দায়ে বৃদ্ধ গ্রেফতার!

প্রথম পাতা » বরিশাল » বাবুগঞ্জে ৮বছরের শিশুকে যৌন হয়রানির দায়ে বৃদ্ধ গ্রেফতার!
শুক্রবার ● ২৮ জুলাই ২০২৩


বাবুগঞ্জে ৮বছরের শিশুকে যৌন হয়রানির দায়ে বৃদ্ধ গ্রেফতার!

বাবুগঞ্জ (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের বাবুগঞ্জের চাঁদপাশা ইউনিয়নের কালিকাপুর গ্রামে ৮বছরের শিশুকে যৌন হয়রানির দায়ে ষাটোর্ধ বৃদ্ধকে গ্রেফতার করা হয়েছে। এঘটনায় শুক্রবার এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলা নং-৩২।  গ্রেফতার ষাটোর্ধ বৃদ্ধ একই গ্রামের আব্দুর রব হাওলাদার (৬৫)।
বিষয়টি নিশ্চত করে বরিশাল মেট্রোপলিটন পুলিশের এসআই অলিফ বলেন, যৌন হয়রানির অভিযোগ এনে শিশুর পিতা ইব্রাহিম বেপারি ও সুখি বেগম মামলা দায়ের করেন। ওই মামলায় অভিযুক্ত বৃদ্ধ আব্দুর রব হাওলাদারকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
শিশুটির মা সুখি বেগম বলেন, বৃহস্পতিবার সকালে আমার মেয়েকে একা পেয়ে ১০ টাকা দিয়ে পাশের নির্জন জায়গায় নিয়ে অশ্লীল কথা বলে এবং যৌন উত্তেজক কাজ করে। পরে আমার মেয়ে দৌড়ে এসে কান্নাকাটি করে আমাকে বলে। বিষয়টি আমি রব হাওলাদারে ছেলের কাছে জানাই এবং বিচার দাবী করি। সন্ধ্যা পর্যন্ত কোন বিচার না পাওয়ায় ভাইস চেয়ারম্যান ইকবাল আহম্মেদ আজাদ কে জানাই। তিনি এসে ঘটনার সত্যতা জেনে পুলিশে খবর দেন৷ পুলিশ এসে তদন্ত করে স্থানীয়দের মাধ্যমে সত্যতা নিশ্চিত হয়ে রব হাওলাদারকে থানায় নিয়ে যায়। এঘটনায় আমরা একটি মামলা দায়ের করেছি। আমি এধরণের জঘন্য কাজের শাস্তি দাবী করছি।
অভিযুক্ত রব হাওলাদারের ছেলে জুয়েল বলেন, আমার বাবা এধরণের কাজ করতে পারে না। তবে কেন তার বাবার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনা হয়েছে তার কোন সদুত্তর দিতে পারে নি তিনি।


এএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৪:৪৬ ● ১৪৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ