গোপালগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে শিক্ষার্থীকে কুপ্রস্তাবের অভিযোগ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » গোপালগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে শিক্ষার্থীকে কুপ্রস্তাবের অভিযোগ
বুধবার ● ১৯ জুলাই ২০২৩


গোপালগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে শিক্ষার্থীকে কুপ্রস্তাবের অভিযোগ

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জ আইডিয়াল কলেজের ২য় বর্ষের এক শিক্ষার্থীকে মোবাইল ফোনে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছে কলেজের অধ্যক্ষ নৃপেন সরকারের বিরুদ্ধে।  কুপ্রস্তাব দেওয়ার একটি কল রেকর্ডিং সামাজিক যোগাযোগ মাধ্যমে  ভাইরাল হয়েছে।

মঙ্গলবার (১৮ জুলাই)  ওই কলেজের শিক্ষার্থীরা কলেজ ক্যাম্পাসে  আন্দোলন ও বিক্ষোভ করে। এসময় শিক্ষার্থীরা কলেজের অধ্যক্ষ নৃপেন সরকারের অপসারণ চেয়ে বিভিন্ন স্লোগান দেয় কলেজ ক্যাম্পাসে।

কলেজের দ্বিতীয় বর্ষের ওই শিক্ষার্থী অভিযোগ করে বলেন, আমরা ছয় বোন ও এক ভাই এবং দরিদ্র পরিবারের সন্তান ।  আমার বাবা কর্মক্ষমতা হারিয়েছে।  দরিদ্র পরিবারের সন্তান হওয়ায় পরীক্ষার ফরম ফিলাপের টাকা সম্পুর্ন জোগাড় করতে পারেনি।  আমি ২ হাজার ৫ শত টাকা জোগাড় করে অধ্যক্ষ স্যারের কাছে দেই এবং কোচিং এর ১ হাজার টাকা মওকুফ করার আবেদন করি।  স্যার নিজের পকেট থেকে ৫০০ টাকা দিয়ে মোট ৩ হাজার টাকা দিয়ে ফরম ফিলাপ করে দেন। তখন আমার মোবাইল নাম্বারটি স্যার রেখে দেন।  কিছুদিন পরে স্যার আমার মোবাইলে ফোনে কল দেয় এবং আমার সাথে কথা বলতে চায়।  আমি স্যারকে পরে ফোন দিবো বলে ফোন রেখে দেই।  পরে আমার সহপাঠীদের  সাথে কথা বলে আমার দাদার নাম্বার দিয়ে স্যারকে ফোন দেই।  তখন স্যার আমাকে টাকার প্রলোভন দেখিয়ে কুপ্রস্তাব দেয়।  আমার অন্যান্য বান্ধবীদেরও তিনি  কুপ্রস্তাব দিয়েছিলেন।

এ ব্যপারে গোপালগঞ্জ আইডিয়াল কলেজের সভাপতি অসিম সরকার বলেন, বিষয়টি আমিও শুনেছি ও একটি কল রেকডিং পেয়েছি।  অতি দ্রুত আমি অধ্যক্ষের বিরুদ্ধে  ব্যাবস্থা গ্রহণ করবো।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৩:৩৪ ● ১৩৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ