মঠবাড়িয়ায় ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্যে ডিজিটাল সিকিউরিটি আইনে মামলা!

প্রথম পাতা » পিরোজপুর » মঠবাড়িয়ায় ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্যে ডিজিটাল সিকিউরিটি আইনে মামলা!
বৃহস্পতিবার ● ৬ জুলাই ২০২৩


মঠবাড়িয়ায় ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্যে ডিজিটাল সিকিউরিটি আইনে মামলা!

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের মঠবাড়িয়ায় ইসমাইল হোসেন হাওলাদার নামে এক সাংবাদিককে নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্য করায় ৪ যুবকসহ ৫ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন ভূক্তভোগী ওই সাংবাদিক। মঙ্গলবার(৪ জুলাই) তিনি বরিশাল সাইবার ট্রাইব্যুনাল আদালতে মামলাটি দায়ের করেন। ভূক্তভোগী সাংবাদিক ইসমাইল হোসেন দৈনিক আজকের পত্রিকার মঠবাড়িয়া উপজেলা প্রতিনিধি ও মঠবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি। এছাড়া তিনি এএমটিভি নামে একটি ফেসবুক পেইজ পরিচালনা করে আসছেন।
মামলা সূত্রে জানাগেছে, সাংবাদিক ইসমাইল হোসেন গত ৩০ জুন এএম টিভিতে’বেতমোরে মুক্তিযোদ্ধার সন্তান দাবী করা সাগরকে মারধরের ভিডিও’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ করেন। এতে বেতমোর গ্রামের খোকন আকনের পুত্র আমিন আকন ও রাসেল আকন, ঘোপখালী গ্রামের মনির হোসেনের ছেলে অনিক ও মনির হোসেনের স্ত্রী অনু সাংবাদিককে নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্য করেন। এছাড়া গত ১২ জুন সাংবাদিক ইসমাইল হোসেনের জন্মদিন উপলক্ষ্যে শুভাকাঙ্খিরা ফেসবুকে শুভেচ্ছা জানালে উপজেলার দক্ষিণ মিঠাখালী গ্রামের ফজলুল হকের পুত্র সাদ্দাম হোসেন আপত্তিকর মন্তব্য করেন। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জকে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের আদেশ দেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার জানান,এখন পর্যন্ত আদালত থেকে মামলার কপি থানায় এসে পৌঁছেনি। মামলার কপি পেলে তদন্ত পূর্বক প্রতিবেদন আদালতে দাখিল করা হবে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:১১:২৭ ● ৬২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ