গোপালগঞ্জে স্কেবেটর বহনকৃত ট্রাক ও অ্যাম্বুলেন্সের সংঘর্ষে নিহত ৪

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে স্কেবেটর বহনকৃত ট্রাক ও অ্যাম্বুলেন্সের সংঘর্ষে নিহত ৪
বৃহস্পতিবার ● ৬ জুলাই ২০২৩


 

দুর্ঘটনাকবলিত অ্যাম্বুলেন্স

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥ 

গোপালগঞ্জে মাটিকাটা স্কেবেটর বহনকৃত ট্রাক ও অ্যাম্বুলেন্সের সাথে মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো চারজন।

বৃহস্পতিবার (৬ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার আরামবাগ এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জাবেদ মাসুদ এ তথ্য নিশ্চিত করেছেন। তবে নিহত ও আহতদের মধ্যে সবার নাম পরিচয় পাওয়া না গেলেও ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্ট ফোরাম পিজেএফ এর তথ্যপ্রযুক্তি কল্যাণ ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মোঃ কামাল হোসেনকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ।

ওসি মো: জাবেদ মাসুদ জানান, রোগী নিয়ে একটি এম্বুলেন্স খুলনা থেকে ঢাকায় যাচ্ছিল। এ সময় বিপরিত দিক থেকে আসা খুলনাগামী মাটিকাটা স্কোবেটরবহনকৃত ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়ী দুটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলে একজন নিহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসার পথে একজন ও হাসপাতালে আনার পর আরো দুইজনের মৃত্যু হয়। আহত চারজনকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হলেও মোঃ কামাল হোসেনকে দুপুরে ঢাকায় পাঠানো হয়।

গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার জুয়েল সরকার বলেন, দুইজন হাসপাতালে আনার আগে ও দুইজন হাসপাতালে আসার পর মারা যান।

 

বাংলাদেশ সময়: ১৫:৪৬:৫৬ ● ৮৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ