কুয়াকাটা সৈকতে নেমে এসএসসি রেজাল্ট প্রার্থী নিখোঁজ

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটা সৈকতে নেমে এসএসসি রেজাল্ট প্রার্থী নিখোঁজ
শুক্রবার ● ৩০ জুন ২০২৩


 

সাগরে নিখোঁজ হওয়া ছাত্র নাবিল- ফাইল ছবি

কুয়াকাটা সাগরকন্যা অফিস॥ 

 

কুয়াকাটা সমুদ্র সৈকতের চরগঙ্গামতি পয়েন্টে সাঁতার কাটতে নেমে নাবিল (১৬) নামে এক ছাত্র নিখোঁজ হয়েছে। শুক্রবার বেলা সাড়ে এগারোটার দিকে এঘটনা ঘটে। নিখোঁজ নাবিল পটুয়াখালী জেলার কলাপাড়া পৌর শহরের এতিমখানা এলাকার মৃত বজলুর রহমানের ছেলে। সে এবার ঢাকার একটি মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছিল।

প্রত্যক্ষদর্শী এবং কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ সূত্র জানায়, নাবিল কলাপাড়া উপজেলার চাপলী গ্রামে তার নানা বাড়ি বেড়াতে যায়। শুক্রবার সকালে দুই মামাতো ভাইকে সাথে নিয়ে নানাবাড়ির অদূরে চরগঙ্গামতি সৈকতে ঘুরতে গিয়েছিল। পরে তারা তিনজনই সৈকতে সাঁতার কাটতে নামে। এসময় নাবিল ভাল সাঁতার না জানায় স্রোতের টানে সাগরে ভেসে যায়। এর পর থেকে তার হদিস মিলছে না। দুপুর থেকেই স্থানীয় জেলে এবং কলাপাড়া ফায়ার সার্ভিস কর্মীরা তাকে উদ্ধারে অভিযান চালাচ্ছিল।

কলাপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ ইলিয়াস জানান, তারা নিখোঁজ কিশোরকে উদ্ধারে অভিযান শুরু করেছেন। নিখোঁজ ছেলেটিকে জীবিত উদ্ধারের সম্ভাবনা নেই জানিয়ে কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোনের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবুল কালাম আজাদ বলেন, ফায়ার সার্ভিস কর্মীদের সাথে আমরাও উদ্ধার অভিযানে অংশ নিয়েছি।

 

এনবি/এনইউবি

বাংলাদেশ সময়: ১৫:৫২:৪৩ ● ১১৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ