আমতলীতে ভিজিএফ‘র চাল বিতরণ

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে ভিজিএফ‘র চাল বিতরণ
মঙ্গলবার ● ২৭ জুন ২০২৩


আমতলীতে ভিজিএফ‘র চাল বিতরণ

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঈদ-উল আযহা উপলক্ষে হতদরিদ্র মানুষের জন্য দেয়া বিশেষ খাদ্য সহায়তা-ভিজিএফ চাল বিতরন করা হয়েছে। মঙ্গলবার পৌরসভার উদ্যোগে ৭ হাজার পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা বিতরন করা হয়।
জানাগেছে, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঈদ-উল আযহা উপলক্ষে হতদরিদ্র মানুষের জন্য বিশেষ খাদ্য সহায়তা-ভিজিএফ চাল বরাদ্দ দেয়। মঙ্গলবার ওই চাল বিতরন করা হয়।  আমতলী উপজেলা আওয়ামীলীগ সভাপতি পৌর মেয়র মতিয়ার রহমানের সভাপতিত্বে পৌরসভা প্রাঙ্গণে বঙ্গবন্ধু মুর‌্যাল চত্ত্বরে ওই  চাল বিতরনী সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাড.এমএ কাদের মিয়া। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আব্দুল্লাহ আবু জাহের, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান, ইউপি চেয়ারম্যান মোতাহার উদ্দিন মৃধা।  পৌর কাউন্সিলর জাহিদুল ইসলাম জুয়েলের সঞ্চালনায় বক্তব্য রাখেন আলহাজ্ব নুরুল ইসলাম মৃধা, হারুন অর রশিদ হাওলাদার, কামাল আকন, তারিকুল ইসলাম জুয়েল মৃধা, আব্দুস সোবাহান লিটন, প্যানেল মেয়র মীর হাবিবুর রহমান, কাউন্সিলর আবুল বাশার রুমি, মোয়াজ্জেম হোসেন ফরহাদ, সামসুল হক চৌকিদার, নুরুজ্জামাল, মনিরুল ইসলাম পাহলান ও নারী কাউন্সিলর লিপি বিশ্বাস প্রমুখ।
আমতলী উপজেলা আওয়ামীলীগ সভাপতি পৌর মেয়র মতিয়ার রহমান  আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে নৌকার ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানিয়ে বলেন, দেশ উন্নয়নে যিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় দক্ষিণাঞ্চল এখন উন্নয়নের মহাসমুদ্রে ভাসছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৩৫:৫৮ ● ৭৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ