চরফ্যাশনে ইয়েস কার্ড পেল ৫০বেকার যুবক-যুবতি

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে ইয়েস কার্ড পেল ৫০বেকার যুবক-যুবতি
বুধবার ● ১৪ জুন ২০২৩


চরফ্যাশনে ইয়েস কার্ড পেল ৫০বেকার যুবক-যুবতি

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার ৫০জন বেকার যুবক-যুবতি পেলেন ইয়েস কার্ড। বুধবার উপজেলার বজ্র গোপাল টাউন হলে আনুষ্ঠানিক ভাবে এই কার্ড বিতরণ করা হয়। পুরোদিন পরিপূর্ন ছিল চরফ্যাশনের বিভিন্ন অঞ্চল থেকে আগত বেকার পুরুষ মহিলারা অংশ গ্রহণ করেছে অনুষ্ঠানে।
উপস্থিত ছিলেন, সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। তিনি প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য দিয়েছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, শিল্পমন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আনোয়ার হোসেন চৌধুরী।
উপজেলা চেয়ারম্যান মো: জয়নাল আবেদীন আখন, পৌর মেয়র, পৌর মেয়র মোঃ মোরশেদ, আ‘লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, প্রকল্পপরিচালক ইকবাল হোসেন পাটওয়ারী,  প্রকল্পপরিচালক(প্রশাসন) মো. মুহাসীন, কুকরীমুকরি ইউপি চেয়ারম্যান আবুল হাশেম মহাজন, অধ্যক্ষ মনির আহমদ শুভ্রসহ স্থানীয় সাংবাদিক বৃন্দ।
বক্তরা বলেন, অনুষ্ঠানে প্রাথমিক ভাবে ৫০জনকে ইয়েস কার্ড দেওয়া হয়েছে।
প্রায় ৭শতাধিক বেকার যুবক যুবতি যারা পূরণ করেছে তাদের সকলকেই ধাপে ধাপে ৩ মাস প্রশিক্ষণ শেষে বিভিন্ন কম্পানীতে চাকরি দেবার অঙ্গীকার করেন।
ভবিষ্যতেও সরকারের চরফ্যাশনের বেকার যুবক, যুবমহিলাদের অগ্রাধিকার প্রদানের আশ^াস দিয়েছেন।
বেকার জনগোষ্ঠীর পাশে সরকার যে রয়েছে এবং তাদের ভাগ্য পরিবর্তনে চেষ্টা করে তা আজ বিটাকের প্রদর্শিত থিমসময়ের নাটিকার মাধ্যমে উপস্থিত ৭০০ জন বেকার জানতে পারলো বিভিন্ন ইভেন্টের মাধ্যমে প্রশিক্ষণের কথা।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৯:৫৮ ● ৭১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ