ভারতে প্রশিক্ষণরত অবস্থায় ইউএনও’র মৃত্যু!

প্রথম পাতা » বরগুনা » ভারতে প্রশিক্ষণরত অবস্থায় ইউএনও’র মৃত্যু!
রবিবার ● ১১ জুন ২০২৩


ভারতে প্রশিক্ষণরত অবস্থায় ইউএনও’র মৃত্যু!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

মিড ক্যারিয়ার প্রশিক্ষণে গিয়ে আমতলী উপজেলার চুনাখালী গ্রামের বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল হাসেম মাষ্টারের ছেলে বাউফল উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল আমিন হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন।
রবিবার বেলা সাড়ে ১১টায় ভারতের মুশরী লালবাহাদুর শাস্ত্রি প্রশাসনিক একাডেমিতে প্রশিক্ষণরত অবস্থায় তিনি মারা যান। আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তার এমন অকাল মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
জানাগেছে, আমতলী উপজেলার চুনাখালী গ্রামের বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম মাষ্টারের একমাত্র ছেলে ৩৩তম বিসিএস’এ প্রশাসনিক ক্যাডার পদে যোগদান করেন। এরপর থেকে তিনি নিষ্ঠার সাথে সরকারের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। ২০২১ সালে তিনি পটুয়াখালী জেলার বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা পদে যোগদান করেন। ওইখানেও তিনি ব্যপক সুনাম অর্জন করেছেন। গত ৬ জুন মিড ক্যারিয়ার ১৫দিনের প্রশিক্ষণে ভারতের মুশরি লালবাহাদুর শাস্ত্রি প্রশাসনিক একাডেমিতে যান। ওই খানে তিনি প্রশিক্ষণে অংশ নেন।  রবিবার বেলা সাড়ে ১১ টার দিকে প্রশিক্ষণরত অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন। আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তার এমন অকাল মৃত্যুতে এলাকা ও পরিবারের মাঝে শোকের ছাড়া নেমে এসেছে। শত শত মানুষ তার গ্রামের বাড়ূী চুনাখালীতে ভীর জমিয়েছেন। তার তানিশা ও আনিশা নামের জমজ কন্যা শিশু রয়েছে। তার মায়ের নাম আলেয়া বেগম ও স্ত্রীর নাম বুশরা ইসলাম সারা। খবর পেয়েই আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম মরহুমের গ্রামের বাড়ীতে যান এবং শোকাহত পরিবারকে সমবেদনা জানিয়েছেন।
কুকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন মাসুম তালুকদার বলেন, ইউএনও আল আমিন আমার এলাকার কৃতি সন্তান। তার এমন অকাল মৃত্যু সবাইকে ব্যাথিত করেছে।
আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম বলেন, ভারতের মুশরি লালবাহাদুর শাস্ত্রি প্রশাসনিক একাডেমিতে মিড ক্যারিয়ার প্রশিক্ষণরত অবস্থায় তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৪৮:২৩ ● ৫৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ