মঠবাড়িয়ার নিখোঁজের ১২দিন পরে ৪ছাত্রী উদ্ধার

প্রথম পাতা » পিরোজপুর » মঠবাড়িয়ার নিখোঁজের ১২দিন পরে ৪ছাত্রী উদ্ধার
বৃহস্পতিবার ● ১১ মে ২০২৩


মঠবাড়িয়ার নিখোঁজের ১২দিন পরে ৪ছাত্রী উদ্ধার

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের মঠবাড়িয়ায় রহস্যজনকভাবে নিখোজঁ হওয়া ৪ ছাত্রীকে উদ্ধার করেছে মঠবাড়িয়া পুলিশ। নিখোজঁ হওয়ার ১২ দিনের মাথায় বৃহস্পতিবার ( ১১ মে) সকালে   তাদের উদ্ধার করে মঠবাড়িয়া থানা পুলিশ।
পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকার দারুস সালাম এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।বৃহস্পতিবার দুুপুরে তাদের ঢাকা থেকে মঠবাড়িয়ায় নিয়ে আসা হবে। উদ্ধার হওয়া মঠবাড়িয়া সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ও উপজেলার সবুজনগর গ্রামের গনি মাঝির মেয়ে লিপি আক্তার, একই কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ও সবুজনগর গ্রামের জাহাঙ্গীর মাঝির মেয়ে আমেনা আক্তার, মঠবাড়িয়া সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী ও মঠবাড়িয়া পৌর শহরের ৩নং ওয়ার্ডের বায়েজিদ আহম্মেদের মেয়ে ফারিয়া সিদ্দিকা এবং গুলিসাখালী সগীর মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী ও দক্ষিণ গুলিসাখালী গ্রামের সাহাদাৎ মোল্লার মেয়ে মাহাফুজা আক্তার।
মঠবাড়িয়ার থানা পুলিশের পরিদর্শক ( তদন্ত)  আবুল কালাম, এস আই রাসেল মোল্লা এএসআই লাবনী আক্তার ওই উদ্ধার অভিযানে অংশ নেন। নিখোজঁ ওই চার ছাত্রীকে উদ্ধার করে ঢাকা থেকে মঠবাড়িয়ার উদ্দেশ্যে রওয়ানা  দিয়েছে পুলিশ।
মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার জানান, নিখোঁজ ছাত্রীদের উদ্ধারের বিষয়টি নিশ্চিত করের জানান, ঢাকার দারুস সালাম এলাকার একটি ভাড়াটিয়া বাসা থেকে তাদের কে উদ্ধার করা হয়েছে।  তাদের মঠবাড়িয়ায় নিয়ে আসার পর তাদের কাছ থেকে শুনে সকল তথ্য জানা  যাবে।

উল্লেখ্য গত রোববার (৩০ এপ্রিল) সকালে বাড়ি থেকে শিক্ষা প্রতিষ্ঠানে যাওয়ার কথা বলে বের হয়ে  ওই চার ছাত্রী নিখোঁজ হয়ে যায়। এমনকি তাদের ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ থাকে। অনেক খোজাখুজির পর তাদেরকে না পেয়ে তাদের অভিভাবকরা মঠবাড়িয়া থানায় পৃথক পৃথক ভাবে থানায় সাধারন ডায়েরী করে।
জানা গেছে,  ওই চার ছাত্রীর মধ্যে সম্পর্ক বেশ ঘনিষ্ঠ। তারা প্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় উপজেলা জেলা-বিভাগসহ জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৮:৩৩ ● ৫৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ