আমতলীতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত নারীসহ নিহত-২

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত নারীসহ নিহত-২
বৃহস্পতিবার ● ১১ মে ২০২৩


আমতলীতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত নারীসহ নিহত-২আমতলীতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত নারীসহ নিহত-২

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আমতলী-কুয়াকাটা মহাসড়কের আকনবাড়ী স্ট্যান্ডে অজ্ঞাত নারী (৪৫) এবং আমতলী-তালতলী আঞ্চলিক সড়কের তারিকাটা স্কুল সংলগ্ন স্থানে ট্রাক্টরের চাপায় পিষ্ঠ হয়ে চালক সুলতান মুন্সি (৫০) নামের একজন নিহত হয়েছেন। ঘটনা ঘটেছে বুধবার রাতে।
জানাগেছে, আমতলী-কুয়াকাটা মহাসড়কের আকনবাড়ী নামক স্থানে বুধবার রাতে আমতলী থানা পুলিশ টহলরত অবস্থায় অজ্ঞাত এক নারীর মরদেহ সড়কে পরে থাকতে দেখে। পরে তারা নারীর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওই নারী মানষিক ভারসাম্য বলে নিশ্চিত করেছে স্থানীয়রা। কিন্তু তার পরিচয় পাওয়া যায়নি। অপর দিকে তালতলী উপজেলার ঝাড়াখালী গ্রামের খালেক মুন্সির ছেলে সুলতান মুন্সি পটুয়াখালী জেলার দশমিন থেকে একটি ট্রাক্টর মেশিন নিয়ে বাড়ী যাচ্ছিল। পথিমথ্যে আমতলী-তালতলী আঞ্চলিক সড়কের তারিকাটা স্কুল সংলগ্ন স্থানে ট্রাক্টর উল্টে যায়। এতে ট্রাক্টরের চাপায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলেই সুলতান নিহত হয়। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে পুলিশ তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অপরদিকে অজ্ঞাত নারীর মরদেহ আঞ্জুমান মাফিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়।
আমতলী থানার ওসি (তদন্ত) রনজিৎ কুমার সরকার বলেন, সুলতানের মরদেহ পরিবারের কাছে এবং অজ্ঞাত নারীর মরদেহ বরগুনা আঞ্জমান মাফিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৮:৩৯ ● ৫৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ