গলাচিপায় জমির বিরোধে হামলায় আহত-১

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় জমির বিরোধে হামলায় আহত-১
শনিবার ● ১১ মার্চ ২০২৩


গলাচিপায় জমির বিরোধে হামলায় আহত-১

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় জমি নিয়ে বিরোধের জেরে হামলায় ১ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চিকনিকান্দী ইউনিয়নের মাঝগ্রাম এলাকার ৪নম্বর ওয়ার্ডের জালাল মৃধার বাড়িতে। প্রতিপক্ষের হামলায় আহত মো. মিলন মৃধা (৫৪) কে স্থানীয়রা উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহত মো. মিলন মৃধা হচ্ছেন মৃত. জালাল মৃধার ছেলে। প্রতিপক্ষরা হচ্ছেন একই বাড়ির মো. আলম, মো. বাবুল ও মো. খোকন।
আহত মো. মিলন মৃধা অভিযোগ করে জানান, জমিজমা সংক্রান্ত বিষয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে তাদের হাতে থাকা দা দিয়ে আমাদের উপর চড়াও হয় এবং আমাকে কোপ দেয়। এতে আমার বাম হাতের আঙ্গুল কেটে যায়। শনিবার (১১ মার্চ) দুপুর দুইটার দিকে আহতের নিজ ঘরের সামনে এ ঘটনা ঘটে বলে জানান। এ বিষয়ে প্রতিপক্ষ মো. বাবুলের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা পরস্পর আত্মীয়। কথা কাটাকাটির একপর্যায়ে উভয় পক্ষই উত্তেজিত হওয়ায় ধাক্কা ধাক্কি হয়। এতে আমিও আঘাত পেয়েছি। আমিও আহত হয়ে চিকিৎসাধীন আছি। গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মো. আতাউর রহমান বলেন, মিলন মৃধা আমার প্রাথমিক চিকিৎসা নিয়ে তার বাড়িতে কোন লোক না থাকায় বাড়িতে চলে গেছেন। তার বাম হাতের আঙ্গুল কেটে গেছে এবং বুকে পিঠে মারধরের চিহ্ন আছে। সরেজমিনে জানতে চাইলে এলাকার ইউপি সদস্য মো. কবির মিয়া বলেন, দু’পক্ষের মারামারিতে আহত হওয়ার খবর শুনেছি। মারামারির সময় আমি এলাকায় ছিলাম না।
ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ বলেন, তার যেহেতু একই বাড়ির এবং আত্মীয় স্বজন তাই দু’পক্ষকে ইউনিয়ন পরিষদে ডেকে মীমাংসার ব্যবস্থা করব। এ বিষয়ে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) শোনিত কুমার গায়েন বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৩:২৮ ● ৯২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ