Iপ্রধানমন্ত্রীর জন্যই দক্ষিনাঞ্চলের এত উন্নয়ন হয়েছে-পানিসম্পদ প্রতিমন্ত্রী

প্রথম পাতা » বরিশাল » Iপ্রধানমন্ত্রীর জন্যই দক্ষিনাঞ্চলের এত উন্নয়ন হয়েছে-পানিসম্পদ প্রতিমন্ত্রী
শনিবার ● ১১ মার্চ ২০২৩


Iপ্রধানমন্ত্রীর জন্যই দক্ষিনাঞ্চলের এত উন্নয়ন হয়েছে-পানিসম্পদ প্রতিমন্ত্রী

বরিশাল সাগরকন্যা প্রতিনিধি॥

রাজারচর মাধ্যমিক বিদ্যালয় এবং তৎসংশ্লিষ্ট সঃপ্রাঃবিদ্যালয়ের ৪৯তম  বার্ষিক ক্রীয়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল সদর আসনের সংসদ সদস্য পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি।
শনিবার (১১ মার্চ) দুপুর তিনটায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে রাজারচর মাধ্যমিক বিদ্যালয়ের (ছয়)৬ তলা ভিত বিশিষ্ট এক(১)তলা একাডেমিক ভবন নির্মান কাজের ভিত্তি প্রস্তুর স্থাপন করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী। এরপরে অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা তিনি তার বক্তব্যে বলেন, আজকের শিশুরাই আগামীদিনের ভবিষ্যৎ। আমাদের সকলের প্রিয় এ দেশের জনগণের আস্থার প্রতিক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র স্মার্ট বাংলাদেশ গড়তে হলে আজকের শিক্ষার্থীদের কে সুশিক্ষায় শিক্ষিত হয়ে স্মার্ট বাংলা দেশ গড়তে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।তাই সকল কে উদ্দেশ্য করে তিনি বলেন, মাদক থেকে দূরে থাকতে হবে মাদকের কারনে শুধু নিজের নয় বরং মাদকসেবীর জীবন ভবিষ্যৎ সহ তার পরিবার এবং সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে। মাদক থেকে দূরে থেকে দেশ গড়ার লক্ষ্যে সকলকে মাদক থেকে দূরে থাকার ও ভবিষ্যতের স্মার্ট বাংলাদেশের জন্য নিজেকে উপযোগী করে তুলতে মনযোগ সহকারে লেখা পড়ার জন্য আহবান জানান তিনি।তিনি বলেন বিগত ২৫ বছরে বরিশাল সদর আসনে সংসদ সদস্যরা নিজেদের ভাগ্য পরিবর্তন করেছে কিন্তু তিনি নির্বাচিত হবার পর থেকে দক্ষিনাঞ্চল সহ এই আসনে যত দৃশ্যমান উন্নয়ন হয়ে তা স্বচক্ষে দেখতে পাচ্ছে জনগন। প্রধানমন্ত্রীর জন্যই দক্ষিনাঞ্চলের এত উন্নয়ন হয়েছে যা কোন ভাবেই অস্বীকার করার সুযোগ নেই।তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করতে হবে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে পুনরায় আওয়ামী সরকার গঠনে জনগনকে পাশে থাকার আহবান জানান তিনি। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্য করে আরো বলেন,লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা নিয়মিত করে নিজেদের শরীর স্বাস্থ্য ঠিক রেখে ভবিষ্যতে দেশকে উন্নত দেশ গড়ার লক্ষ্যে নিজেদেরকে তৈরী করার কথাও বলেন।রাজারচর মাধ্যমিক বিদ্যালয় ও রাজারচর সঃপ্রঃ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, ৫নং চরমোনাই ইউনিয়নের সাবেক স্বর্ণপূকপ্রাপ্ত চেয়ারম্যান এ.কে.এম.আবদুস ছালাম রাড়ী’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মনিরুজ্জামান,বরিশাল জেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সৈয়দ আনিচুর রহমান,
বরিশাল মহানগর আওয়ামী যুবলীগ এর যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন,বরিশাল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ্যাড. মাহবুবুর রহমান মধু,উপজেলা শিক্ষা অফিসার, ফয়সাল জামিল, বরিশাল জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি জোবায়ের আব্দুল্লাহ জিন্নাহ, বরিশাল মহানগর ছাত্রলীগ এর সাবেক সভাপতি মোঃজসিম উদ্দিন, সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ ছাত্রলীগ এর সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃমাহিদুর রহমান মাহাদ সহ স্থানীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন রাজারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.মতিউর রহমান ও রাজারচর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃফরিদ উদ্দিন খান প্রমূখ।

প্রেসনোট/এমআর

 

বাংলাদেশ সময়: ২১:৩৩:১৭ ● ৮৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ