কোটালীপাড়ায় স্কুলছাত্রীর আপত্তিকর ছবি দেখিয়ে ব্লাকমেইল!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » কোটালীপাড়ায় স্কুলছাত্রীর আপত্তিকর ছবি দেখিয়ে ব্লাকমেইল!
মঙ্গলবার ● ২৮ ফেব্রুয়ারী ২০২৩


কোটালীপাড়ায় স্কুলছাত্রীর আপত্তিকর ছবি দেখিয়ে ব্লাকমেইল!

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজলোর পোলশার গ্রামে প্রেমের সম্পর্ক গড়ে ও বিয়ের প্রলোভন দেখিয়ে এসএসসি পরিক্ষার্থীর অশ্লীল ছবি মোবাইলে তুলে ব্লাকমেইল করার অভিযোগ উঠেছে রক্তিম সেন নামে এক যুবকের বিরুদ্ধে। রক্তিম সেন টুঙ্গিপাড়া উপজেলার রুপাহাটি গ্রামের রবিন সেনের ছেলে। এ ঘটনায় ভুক্তভুগী ওই পরিক্ষার্থীর মা বাদী হয়ে গোপালগঞ্জ আদালতে একটি মামলা দায়ের করেছে।
মামলা সুত্রে জানা যায়, টুঙ্গিপাড়া উপজেলার রুপাহাটি গ্রামের রবিন সেনের ছেলে রক্তিম সেন পার্শ্ববর্তী  গ্রাম কোটালিপাড়া উপজেলার পোলশার গ্রামের এক এসএসসি পরিক্ষার্থীকে ফুঁসলিয়ে তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে এবং সুকৌশলে মোবাইলে আপত্তিকর ছবি তুলে রাখে। কিছুদিন পর থেকেই ওই পরিক্ষার্থীকে ব্লাকমেইল করা শুরু করে। এক পর্যায়ে যুবকের কথায় রাজি না হলে মোবাইলে ধারণকৃত অশ্লীল ছবি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় রক্তিম সেন।

বাদী পক্ষে আইনজীবী এ্যাডভোকেট ফাল্গুন বাকচী বলেন, পোলশার গ্রাম থেকে এক এসএসসি পরিক্ষার্থীর মা বাদি হয়ে পর্নগ্রাফী দমন আইনে বিজ্ঞ আদালতে একটি মামলা করেছে। বিজ্ঞ আদালত মামলাটি কোটালিপাড়া থানাকে এফআইআর করার নির্দেশ দেন।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ০:০০:০৬ ● ১৮২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ