বর্তমান সরকারের আমলে মানুষ খুব শান্তিতে রয়েছে-এমপি জ্যাকব

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » বর্তমান সরকারের আমলে মানুষ খুব শান্তিতে রয়েছে-এমপি জ্যাকব
বুধবার ● ১৫ ফেব্রুয়ারী ২০২৩


বর্তমান সরকারের আমলে মানুষ খুব শান্তিতে রয়েছে-এমপি জ্যাকব

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সংসদীয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে মানুষ খুব শান্তিতে রয়েছে। চরফ্যাশন-মনপুরায় যেই কাজ করেছি। আগামী নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে মানুষ আমাকে ভোট দিবে ইনশাহআল্লাহ।
বুধবাবার বেলা ১১টায় চরফ্যাশন সরকারি টিবি মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে শিক্ষা পদক-২০০৩ প্রতিযোগিতা অনুষ্ঠান ও বালিকা মাধ্যমিক পৃথক পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে তিনি এইসব কথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমানের সভাপতিত্বে প্রধান অতিথি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা আগামী ৪১সালে দেশকে সোনার বাংলা হিসাবে রূপান্তর করতে সক্ষম হবেন। আমি চরফ্যাশন-মনপুরায় যে উন্নয়ণ করেছি।
এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ্ইসলাম ভিপি, পৌর মেয়র মো. মোরশেদ, মাধ্যমিক শিক্ষা অফিসার মহিউদ্দিন, প্রাথমিক শিক্ষা অফিসার অহিদুল ইসলাম, প্রমুখ। অনুষ্ঠান শেষে নিজ প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে দর্শককে মাতিয়ে তোলা হয়েছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩২:৪১ ● ৭২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ