চরফ্যাশনে দু’পক্ষের হামলায় আহত-৩

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে দু’পক্ষের হামলায় আহত-৩
মঙ্গলবার ● ৩ জানুয়ারী ২০২৩


চরফ্যাশনে দু’পক্ষের হামলায় আহত-৩

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন বাসমালিক সমিতির কর্মচারী ও সিএনজি চালক দু’পক্ষের হামলায় অন্তত: ৩জন আহত হয়েছে। ঘটনাটি ঘঠেছে পৌরসভার সীমানায় খাদ্য গুদাম অফিস চত্বরের সামনে।
জানাযায়, মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় ভোলা থেকে যাত্রীসহ ৩টি সিএনজি চরফ্যাশন বাসষ্ট্যান্ডে পৌছলে বাসমালিক সমিতি কর্তৃপক্ষ তা আটক করে। এই ঘটনাকে কেন্দ্র করে সিএনজি চালকরা খাদ্য গুদাম চত্বরে চরফ্যাশন থেকে ভোলাগামী একটি বাস পথরোধ করে দেয়। এতে বাসমালিক সমিতি কর্তৃপক্ষ ও কর্মচারীরা একত্রিত হয়ে লাঠি সোটা নিয়ে সিএনজি চালকগনকে ধাওয়া করে মারধর করেছে। এতে সুমন, আলীসহ ৩জন আহত হয়েছে।
সিএনজি চালক মনির হোসেন বলেন, আমরা ছোট সিএনজি চালিয়ে সংসার চালাই। আমাদেরকে বিআরটিএ লাইসেন্স দিয়েছে। হাইওয়ে ব্যতীত আমরা সিএনটি চালাতে পারবো। আমাদের ১০টি বোরাক আটক করেছে। ৩জনকে মারধর করেছে। বাসমালিক সমিতি কর্তৃপক্ষ প্রায় আমাদের সিএনজি অটোরিক্সা আটক করে বাসডিপোতে রেখে চালকদের ওপর হামলা-মারধর ও নির্যাতন চালায়।
ভোলা বাসমালিক সমিতির সহ-সভাপতি আবদুস ছালাম পাটওয়ারী বলেন, সিএনজি ও বোরাকের কারণে সড়ক দূর্ঘটনা হয়। আমরা প্রশাসনকে জানিয়েছি। বাস প্রতিরোধ করার ঘটনায় জনতা তাদেরকে ধাওয়া করেছে।
চরফ্যাশন থানার ওসি মোরাদ হোসেন সাগরকন্যাকে বলেন, আমরা ঘটনার সংবাদ শুনে এসেছি পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২২:৪৭:০৬ ● ১০৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ