চরফ্যাশনে ইউপি সদস্য প্রার্থীর নির্বাচনী পথসভা

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে ইউপি সদস্য প্রার্থীর নির্বাচনী পথসভা
রবিবার ● ২৫ ডিসেম্বর ২০২২


 চরফ্যাশনে ইউপি সদস্য প্রার্থীর নির্বাচনী পথসভা

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

ভোলার চরফ্যাশন উপজেলার আগামী ২৯ ডিসেম্বর আসন্ন ইউপি নির্বাচনকে সমানে রেখে জিন্নাগড় ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ফুটবল মার্কার সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী  সাংবাদিক জামাল মোল্লার বিশাল শোডাউন ও পথসভা  অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৫ ডিসেম্বর) বিকেলে উপজেলার জিন্নাগড় ৩ নং ওয়ার্ডে
বিপুল সংখ্যক , বোরাক, অটোরিকশা নিয়ে কয়েক শতাধিক নেতাকর্মী- সমর্থক শোডাউনে অংশ নেন।

শোডাউনটি ৩ নং ওয়ার্ডের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে জিন্নাগড় ইউনিয়নের নুরেয়া দাখিল মাদ্রাসার মাঠে এসে পথ সভায় রুপান্তরিত হয়।

এসময় জনতার উপস্থিতিতে পদপ্রার্থী সাংবাদিক জামাল মোল্লা বলেন, আসন্ন ইউপি নির্বাচনে ৩ নং ওয়ার্ডের ভোটারদের চাওয়া ও সম্মতিতে আমি মেম্বার পদ-প্রার্থী হিসেবে নির্বাচন করতে যাচ্ছি। ভোটারা যদি অ
ামাকে ফুটবল মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে আমি এই ৩ নং ওয়ার্ডের যে-সকল অসম্পূর্ণ কাজ রয়েছে তা আমি সম্পুর্ন করার চেষ্টা করবো। মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ মুক্ত একটি ওয়ার্ড গরবো এবং গরীব দুখী মেহনতি মানুষের পাশে থেকে তাদেরকে সেবা করবো ইনশাআল্লাহ।

পথসভায় উপস্থিত ছিলেন, যুগান্তর প্রতিনিধি আমির হোসেন, সমকাল প্রতিনিধি নোমান সিকদার, কালের কণ্ঠ প্রতিনিধি কামরুল সিকদার, আমার সংবাদ প্রতিনিধি নোমান চৌধুরী, মানবকণ্ঠ প্রতিনিধি হাওলাদার শাহাবুদ্দিন, খোলা কাগজ প্রতিনিধি রুবেল আশরাফুল, সংবাদ সারাবেলা প্রতিনিধি হাসান লিটন, নবচেতনা প্রতিনিধি ইসরাফিল নাইম সহ ওয়ার্ডের ভোটা

ররা।


এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০০:৫৪ ● ২৮৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ