চরফ্যাশনে ইউপি চেয়ারম্যান প্রার্থীর শো-ডাউন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে ইউপি চেয়ারম্যান প্রার্থীর শো-ডাউন
মঙ্গলবার ● ৮ নভেম্বর ২০২২


চরফ্যাশনে ইউপি চেয়ারম্যান প্রার্থীর শো-ডাউন

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার নীলকমল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেন হাওলাদারের বিশাল শো-ডাউন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ঢাকা থেকে লঞ্চ যোগে ঘোষেরহাট নামার সাথে সাথে কয়েক হাজার নেতাকর্মী তাকে স্বাগত জানায় এবং ফুল দিয়ে বরণ করেন।
ভোলা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির দোয়া ও আর্শিবাদ নিয়ে তিনি মাঠে নেমেছেন বলে যুবলীগ নেতা আবুল বাশার জানিয়েছেন। ঘোষেরহাট থেকে পায়ে হেটে দুলারহাট বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন । এই সময় নীলকমলের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমীকলীগসহ বিভিন্ন সহাযোগি সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
বর্তমান চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার বলেন, প্রতিপক্ষ সাবেক ইউপি চেয়ারম্যান লিখন বিএনপির উপজেলা কমিটির সদস্য ও অনুপ্রবেশকারী। তিনি যে সরকার ক্ষমতায় থাকেন সেই সরকারের দলেই অবস্থান নেন। এখন আবার আওয়ামীলীগের ছায়াতলে এসে নানান কুৎসা রটাচ্ছেন। তার কর্মী দিয়ে আমার বিরুদ্ধে মোট ১১টি মামলা দিয়ে আমাকে হয়রানী করেছেন। দলীয় নেতাকর্মী ও সাধারন মানুষ আমার পক্ষে রয়েছে। আমি নৌকা নিয়ে নির্বাচন করবো ইনশাহআল্লাহ। সকলের দোয়া কামনা করেছেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৩:০৩ ● ১৬৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ