গলাচিপায় রাস উৎসবে র‌্যালি

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় রাস উৎসবে র‌্যালি
মঙ্গলবার ● ৮ নভেম্বর ২০২২


গলাচিপায় রাস উৎসবে র‌্যালি

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপা উপজেলার চিকনিকান্দী ইউনিয়নে বর্ণাঢ্য র‌্যালী ও গীতা পাঠের মধ্য দিয়ে রাস উৎসবের শুভ সূচনা করা হয়েছে। সোমবার (৭ নভেম্বর) বিকাল ৩টায় র‌্যালীটি চিকনিকান্দী ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে চিকনিকান্দী রাধাকৃষ্ণ মন্দিরে এসে শেষ হয়। হিন্দু ধর্মালম্বীদের ঐতিহ্যবাহী অন্যতম ধর্মীয় উৎসব রাস মেলা। ৩দিনব্যাপী এ উৎসবে আগমন ঘটবে হাজারো পূন্যার্থীর। তাই চিকনিকান্দীর রাধাকৃষ্ণ মন্দির সাজনো হচ্ছে নতুন সাজে।
এ বিষয়ে চিকনিকান্দী রাস উৎসব কমিটির সভাপতি ও ইউনিয়ন যুবলীগ নেতা ইউপি সদস্য বিবেক দেবনাথ বলেন, প্রতি বছরের ন্যায় আমরা এ বছরও রাস উৎসব পালনের জন্য ব্যাপক আয়োজন করেছি। মন্দিরকে নতুন রূপে সাজানো হয়েছে। পবিত্র গীতাপাঠের মধ্য দিয়ে এ উৎসব শুরু হয়েছে। যুগল মিলনের কয়েক জোড়া প্রতিমা বানানো হয়েছে।
চিকনিকান্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা সাজ্জাদ হোসেন রিয়াদ বলেন, “ধর্ম যার যার, উৎসব সবার” এই শ্লোগানকে সামনে রেখে আপনারা সবাই আপনাদের উৎসব পালন করবেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি ভালো থাকলে দেশ ভালো থাকবে। দেশ ভালো থাকলে আপনারাও ভালো থাকবেন।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৩:১৪ ● ১২৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ