বরিশালে বিএনপি’র সমাবেশনাজিরপুরের সড়কে পুলিশি তল্লাশি

প্রথম পাতা » পিরোজপুর » বরিশালে বিএনপি’র সমাবেশনাজিরপুরের সড়কে পুলিশি তল্লাশি
শুক্রবার ● ৪ নভেম্বর ২০২২


নাজিরপুরের সড়কে পুলিশি তল্লাশি

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরের সড়কের বিভিন্ন স্থানে পুলিশের তল্লাশি চলছে। শুক্রবার (৪ নভেম্বর) দিন ব্যাপী পিরোজপুর-নাজিরপুর- ঢাকা আঞ্চলিক মহাসড়কের নাজিরপুর এলাকার বিভিন্ন স্থানে পুলিশের ওই অভিযান চালানো হয়। এ সময় ওই সড়কের মটর সাইকেল, ভ্যান, রিক্সা বা অটো রিক্সা থামিয়ে তা তল্লাশি করা হয়।
উপজেলার আধাঝুড়ি নামক স্থানে গিয়ে দেখা গেছে, থানা পুলিশের ওসি (তদন্ত) মো. আলী রেজার নেতৃত্বে কয়েকজন এসআই ও পুলিশ সদস্য নিয়ে তল্লাশি চলছে। এ সময় উপজেলার বাবুরহাট থেকে পিরোজপুরের উদ্দেশ্যে অটো রিক্সায় করে যাওয়া গৃহ বধু রিনা বেগমকে বহন করা অটো রিক্সাটি থামিয়ে তার সাথে থাকা  ব্যাগ তল্লাশি করা হয়। এসময় তিনি পুলিশের কাছে তল্লাশির কারন জানতে চাইলে পুলিশ কোন সদ্যুত্তর দিতে পারেন নি। এ সময় বিভিন্ন মোটর সাইকেলের প্রয়োজনীয়  কাগজ পত্র পরীক্ষা করতে দেখা গেছে।
এ বিষয়ে জানতে সেখানে থাকা থানা পুলিশের ওসি (তদন্ত) আলী রেজার কাছে তল্লাশির কারন জানতে চাইলে তিনি জানান, বিভিন্ন মোটর সাইকেলগুলো ও অবৈধ কিছু গাড়ির কাগজ-পত্র পরীক্ষা করতে আমাদের এ অভিযান। তবে কাউকে হয়রানী করা হচ্ছে না। জানা গেছে, বরিশালে বিএপি’র গণসমাবেশকে কেন্দ্র করে শুক্রবার সকাল থেকে দক্ষিনাঞ্চলে পরিবহন ধর্মঘট চলছে। এতে বরিশালে যেতে বিএনপি’র নেতা-কর্মীরা মোটার সাইকেল, ভ্যান, রিক্সা, ট্রাকে করে বরিশালে যাচ্ছেন। ওই সমাবেশে যেতে বাধা দিতে বিভিন্ন স্থানে পুলিশের ওই তল্লাশি।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩০:০১ ● ১০৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ