পুলিশের ধাওয়া খেয়েদুমকিতে ৫মতলা থেকে নীচে পরে যুবক নিহত

প্রথম পাতা » পটুয়াখালী » পুলিশের ধাওয়া খেয়েদুমকিতে ৫মতলা থেকে নীচে পরে যুবক নিহত
মঙ্গলবার ● ১ নভেম্বর ২০২২


দুমকিতে ৫মতলা থেকে নীচে পরে যুবক নিহত

দুমকি(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে পুলিশের ধাওয়া খেয়ে নির্মাণাধীন ভবনের ৫তলা থেকে নীচে পড়ে গিয়ে বিপ্লব (৩৫) নামের এক যুবক নিহত হয়েছে। মঙ্গলবার (১ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের বটতলা সংলগ্ন এলাকায় নির্মাণাধীন ১০তলা ভবনে এ ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শাহজাহান হাওলাদারের ছেলে বিপ্লব নামের এক যুবক (মাদক মামলার ওয়ারেন্টি আসামি) মোঃ ফিরোজ হোসেন’র নির্মাণাধীন ভবনে(বাড়ি) ৫মতলায় ইলেক্ট্রিশিয়ানের কাজ করছিলো। সংবাদ পেয়ে দুমকি থানার এসআই মোঃ আল মামুন ওই নির্মাণাধীন ভবনে ঢুকে বিপ্লবকে আটক করতে ধাওয়া দিলে পালাতে গিয়ে পা পিছলে নিচে পড়ে যায়। স্থানীয়রা তাঁকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর তাকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতারে স্থানান্তর করা হয়। শেবাচিম হাসপাতালে নেয়ার পর তার অবস্থা শঙ্কটাপন্ন হলে ঢাকায় নেয়ার পথে বরিশালের কাশিপুর এলাকায় বিকেল ৪টার সময় তার মৃত্যু হয়। শাহজাহান হাওলাদারের জামাই সিদ্দিকুর রহমান তার শ্যালকের মৃত্যুর খবর নিশ্চিৎ করেছেন।
প্রত্যক্ষদর্শী ওই ভবনের নির্মাণ শ্রমিক আমির হামজা জানান, পুলিশ বিপ্লবকে ধরতে দৌড়ানি( ধাওয়া) দিলে দৌড়ে নিচে নামতে গিয়ে সিঁড়ি থেকে ছিটকে নিচে পড়ে গুরুতর আহত হয়। দুমকি থানার এসআই মামুন বলেন, বিপ্লবের নামে থানায় একটি মাদক মামলায় ওয়ারেন্ট আছে। ওয়ারেন্ট তামিল করতে গেলে টের পেয়ে দৌড়ে পালাতে গিয়ে নিচে পড়ে যায়।
দুমকি থানা অফিসার ইনচার্জ মোঃ আবদুস সালাম বলেন, বিপ্লব মাদক মামলার আসামী। সে পুলিশ দেখে পালাতে গিয়ে নিচে পড়ে গেছে।

এমআর

বাংলাদেশ সময়: ২০:০১:২৪ ● ১৯৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ