গোপালগঞ্জে কারাবন্ধি ভারতীয় নাগরিকের মৃত্যু!

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে কারাবন্ধি ভারতীয় নাগরিকের মৃত্যু!
সোমবার ● ৩১ অক্টোবর ২০২২


গোপালগঞ্জে কারাবন্ধি ভারতীয় নাগরিকের মৃত্যু!

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

পদ্মা সেতুর জাজিরা প্রান্ত থেকে সন্দেহজনক গতিবিধির কারণে আটক ভারতীয় নাগরিক তারেক বাইন (৬০) গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে মৃত্যুবরণ করেছেন।
গতরোববার রাত সাড়ে ৯টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেছেন। তিনি শ্বাসকষ্ট সহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন এবং উচ্চ রক্তচাপ জনিত সমস্যা নিয়ে রাত ৮টার দিকে গোপালগঞ্জ সদর হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছিল বলে জানান হাসপাতালের সহকারী পরিচালক অসিত কুমার মল্লিক ।
মারা যাওয়া তারেক বাইন ভারতের পশ্চিম বিহার জেলার সোনারগ্রামের মরন বাইনের ছেলে। তার হাজতি নম্বর-২১৩/২০২২। জাজিরা থানা ১৯৫২ সালের দি কন্ট্রোল অব এন্টি এ্যাক্ট এর ৪ ধারায় সে সময় তাকে আটক করে। মামলা নং- ০৯, তাং-০৮.০৭.২০২১, জিআর-১৪৩/২০২১,
জানা গেছে, শরিয়তপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে তাকে গত ২০২১ সালের ০৯ জুলাই শরিয়তপুর জেলা কারাগারে নেয়া হয় এবং পরবর্তীতে গত ২০ জানুয়ারী গোপালগঞ্জ জেলা কারাগারে আনা হয়। রবিবার রাতে হাজতী তারেক বাইন হঠাৎ অসুস্থ হয়ে পড়লে রাত ৮টার দিকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানে তিনি মারা যান বলে জানান জেল সুপার মোঃ ওবায়দুর রহমান ।
মৃত ওই হাজতির মৃতদেহ গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। লাশ ময়না তদন্তের পর কারা কর্তৃপক্ষ কর্তৃক ভারতীয় হাই কমিশনের সাথে যোগাযোগ করে লাশ হস্তান্তরের প্রক্রিয়া সম্পন্ন করবে বলে জানা গেছে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৬:৪৬ ● ২৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ