দশমিনায় ব্রিজের স্থানপরিবর্তন দাবিতে মানববন্ধন

প্রথম পাতা » পটুয়াখালী » দশমিনায় ব্রিজের স্থানপরিবর্তন দাবিতে মানববন্ধন
সোমবার ● ৩১ অক্টোবর ২০২২


দশমিনায় ব্রিজের স্থান পরিবর্তন দাবিতে  মানববন্ধন

দশমিনা(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

ব্রিজের স্থান পরিবর্তনের দাবীতে পটুয়াখালীর দশমিনায় মানববন্ধন করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের দক্ষিন দাসপাড়া নতুন বাজার এ মানববন্ধন করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, দশমিনা উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের নতুন বাজার-বহরমপুর ইউনিয়নের নেহালগঞ্জ বাজারের সাথে সংযোগ সড়কের মাঝে খালের উপর দিয়ে একটি ২৫মিটার গার্ডার ব্রিজ জ্যাইকা প্রজেক্টের ১ কোটি ৫৭ লক্ষ ৯৯ হাজার ৫শত ৮১ অর্থায়নে ১৯ জুলাই ২০২২ সনে ট্যান্ডার আহবান করা হয় এবং গাজী কনস্ট্রাকশন এর মাধ্যমে কাজ বাস্তবায়নের অনুমোদন দেয়া হয়। এলাকার জনগনের দাবি দশমিনা এলজিআরডি সঠিক স্থানে গার্ডার ব্রিজ না করে ব্যক্তির বাড়ির সামনে ব্রিজ করার সিদ্ধান্ত নেওয়া হয় এতে করে এলাকার জনগনের মধ্যে ক্ষোভের সৃস্টি হয়। এলাকার জনগনের দাবি ব্রিজটি নতুন বাজার ঈদগাহ মাঠের উত্তর পাশে নির্মান হলে জনগনের জন্য সবচেয়ে ভালো হবে।
মানববন্ধনে বাঁশবাড়ীয়া ইউনিয়নের ০১ নং ওয়ার্ডের আওয়ামীলীগের  সভাপতি শাহআলম, ইউপি সদস্য হেলাল উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এনামুল হক, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি রমিজ মোল্লা, সহ-সভাপতি কাজী শাকিল,যুলীগের সহ-সভাপতি মাসুদ, সহ ভুক্তভোগী ও স্থানীয় ব্যাবসয়ীগন বলেন  জ্যাইকা প্রজেক্ট যেখানে গার্ডার ব্রিজ নির্মানের সিদ্ধান্ত নেয়া হয়েছে সেখানে ব্রিজ হলে জনগনের ও যান চলাচলে কোন উপকারে আসবেনা। গার্ডার ব্রিজটি নির্মাণের স্থান পরিবর্তন হলে এলাকার  যাতায়াত ব্যবস্থার জন্য ভালো হয়। আমরা স্থানীয় সংসদ সদস্য ও সংশ্লিষ্ট কতৃপক্ষের কাছে অনুরোধ করবো জনস্বার্থে গার্ডার ব্রিজটি নির্মাণের স্থান পরিবর্তনের জোর দাবি জানাই।

এসবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৪:০৩ ● ১৬৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ