বামনায় ভাতিজার হাতে চাচা খুন

প্রথম পাতা » বরগুনা » বামনায় ভাতিজার হাতে চাচা খুন
সোমবার ● ৩১ অক্টোবর ২০২২


বামনায় ভাতিজার হাতে চাচা খুন

বামনা(বরগুনা)সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনায় জমিজমা বিরোধের জের ধরে ভাতিজার হাতে চাচা খুন হয়েছে।  উপজেলার ৩নং রামনা ইউনিয়নের গোলাঘাটা কড়ইতলা গ্রামের মৃত্যু সের আলীর পুত্র মোঃ ইউসুফ আলী(৫২) চাচাকে একই বাড়ীর সলেমানের পুত্র মোঃ রাহাত ধারালো বগি দাও দিয়ে কুপিয়ে খুন করেছে বলে জানা যায়।
পুলিশ ও পরিবার সূত্রে জানাযায় চাচা-ভাতিজার ভিতরে জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। বিরোধ নিরোসনের জন্য সোমবার স্থানীয় সালিশ মোঃ দুলাল চৌধুরী, মোঃ মতি জোমাদ্দার, মোঃ হাফিজুর রহমান চানু, মোঃ মাসুম বিল্লাহ, মোঃ পান্না দফাদার তাদের বাড়ীতে যান এবং জমিজমা ভাগভাটোয়ারা ও মাপঝোপ করে বিকাল পাঁচটার দিকে সালিশগণ চলে আসেন। তাদের আসার পরে চাচা-ভাতিজা ঝগড়াঝাটি করে এক পর্যায়ে ভাতিজা রাহাত ঘর থেকে ধারালো বগি দা নিয়ে এসে চাচা ইউসুফ এর মাথায় কোপ দেয়। এতে চাচা ইউসুফ গুরুতর জখম হয়ে রক্তাক্ত অবস্থায় অজ্ঞান হয়ে পরলে পরিবারের লোকজন তাকে বামনা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্য চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।
বামনা থানার অফিসার ইনচার্জ মোঃ বশির আলম জানান লাশের সুরাহাতল রিপোর্ট শেষে ময়না তদন্তে পাঠানোর প্রক্রিয়া চলছে এবং আসামীকে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৯:২৩ ● ১৪১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ