কুয়াকাটায় বরিশাল বিভাগীয় শিক্ষক অ্যাম্বাসেডর সম্মেলন

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় বরিশাল বিভাগীয় শিক্ষক অ্যাম্বাসেডর সম্মেলন
রবিবার ● ৩০ অক্টোবর ২০২২


I CT4E

কুয়াকাটা (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কুয়াকাটায় ‘ব্লেন্ডেড শিক্ষায় শিক্ষকদের সক্ষমতা’ প্রতিপাদ্যকে সামনে রেখে দিনব্যাপী বরিশাল বিভাগীয় I CT4E শিক্ষক অ্যাম্বাসেডর সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩০ অক্টোবর) সকাল ১০টায় হোটেল কুয়াকাটা ইনের অডিটোরিয়াম কক্ষে এ সম্মেলন অনুুুষ্ঠি হয়।
সম্মেলনে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর বরিশাল অঞ্চলের পরিচালক, প্রফেসর মোঃ মোয়াজ্জেম হোসেন, আন্তর্জাতিক ই-লার্নিং বিশেষজ্ঞ ড. বদরুল. এইচ খান, ৯টি সরকারি বিদ্যালয় স্থাপন প্রকল্প পরিচালক রায়হানা তাসলিম, পলিসি স্পেশালিষ্ট এটুআই মো. আফজাল হোসেন সারোয়ার, সরকারি শহীদ আঃ রব সেরনিয়াবাত টিচার্স ট্রেনিং কলেজ বরিশাল ও পরিচালক, বরিশাল বিভাগীয় অন-লাইন স্কুল মোঃ আবদুর রহিম, জেলা শিক্ষা কর্মকর্তা বরিশাল মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা শিক্ষা কর্মকর্তা পটুয়াখালী মোঃ মজিবুর রহমান ও জেলা শিক্ষা কর্মকর্তা ভোলা মাদব চন্দ্র দাস প্রমুখ।
কোভিড-১৯ উদ্ভুত পরিস্থিতিতে শিক্ষা মন্ত্রণালয় ও প্রাথমিক গণশিক্ষা মন্ত্রনালয়ের উদ্যোগসমূহ মাঠ পর্যায়ে দ্রুত বাস্তবায়নে ওঈঞ৪ঊ অ্যাম্বাসেডর শিক্ষকবৃন্দ অগ্রণী ভূমিকা পালন, সংসদ টেলিভিশন, কিশোর বাতায়ন ও অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে শ্রেনি কার্যক্রম পরিচালনা, জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনেন সহায়তায় অন-লাইন স্কুল পরিচালনা, প্রাতিষ্ঠানিক পর্যায়ে সরকারের নির্দেশনা বাস্তবায়ন, শিক্ষার্থীদের মানসিক স্বাস্থ্য উন্নয়নে ও অ্যাম্বাসেডর শিক্ষকরা অবদান রেখে আসছে। সম্মেলনে বরিশাল বিভাগের প্রায় ২ শতাধিক শিক্ষক অংশগ্রহণ করেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সহযোগী অধ্যাপক মাউশি ও সংযুক্ত কর্মকর্তা এটুআই প্রোগ্রাম আইসিটি ডিভিশন মোহাম্মদ কবির হোসেন।


এইউএনবি/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩৭:২৫ ● ২২৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ