কমিউনিটি পুলিশিং ডে কুয়াকাটায় পুলিশের র‌্যালী-আলোচনা সভা

প্রথম পাতা » কুয়াকাটা » কমিউনিটি পুলিশিং ডে কুয়াকাটায় পুলিশের র‌্যালী-আলোচনা সভা
শনিবার ● ২৯ অক্টোবর ২০২২


কুয়াকাটায় পুলিশের র‌্যালী-আলোচনা সভা

কুয়াকাটা সাগরকন্যা অফিস॥

কমিউনিটি পুলিশের মুলমন্ত্র-শান্তি শৃঙ্খলা সবর্ত্র, এ প্রতিপাদ্য নিয়ে পর্যটন নগরী কুয়াকাটায় কমিউনিটি পুলিশিং ডে-২০২২ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা হয়েছে। কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের আয়োজনে শনিবার (২৯ অক্টোবর) সকাল ১০টায় সমুদ্র সৈকত থেকে র‌্যালী বের করা হয়। র‌্যালীটি কুয়াকাটা সৈকত থেকে মহাসড়ক প্রদক্ষিণ করে পৌর ভবনের সামনে গিয়ে শেষ হয়।
পৌরসভা কার্য্যালয়ের হল রুমে কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোনের সহকারী পুলিশ সুপার আঃ খালেক এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন কুয়াকাটা পৌর মেয়র মোঃ আনোয়ার হাওলাদার, কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি নাসির উদ্দিন বিপ্লব, টোয়াকের সভাপতি রুমান ইমতিয়াজ তুষার প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, কুয়াকাটা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও কুয়াকাটা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আনোয়ার হোসেন আনু, ট্যুরিস্ট পুলিশ জোনের পরিদর্শক হাসনাইন পারভেজ ও মোঃ সাইফুল ইসলাম প্রমুখ।
র‌্যালী ও আলোচনা সভায় ফটোগ্রাফার্স সমিতি, ট্যুরিস্ট বোট মালিক সমিতি, ছাতা বেঞ্চ মালিক সমিতি, ট্যুর গাইডসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহন করেন। এছাড়া মহিপুর থানা পুলিশের উদ্যোগে পৃথকভাবে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মহিপুর থানার অফিসার্স ইনচার্জ মোঃ আবুল খায়েরের সভাপতিত্বে আলোচনা সভায় কুয়াকাটা পৌর আওয়ামী লীগ সভাপতি আঃ বারেক মোল্লাসহ স্থানীয় রাজনৈতিদক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এনইউবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৬:২৯ ● ১৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ