আমতলীতে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-৩

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-৩
রবিবার ● ২৩ অক্টোবর ২০২২


আমতলীতে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-৩

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালী-কুয়াকাটা আঞ্চলিক সড়কের সৈকত ফিলিং স্টেশনের সামনে সাগর ক্যাসিক নামের বাসের চাপায় রিক্সা চালক জব্বার শরীফ (৫৫) নিহত ও একই পরিবারের তিনজন আহত হয়েছে। গুরুতর আহত তিনজনকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনা ঘটেছে রবিবার সকাল ১০ টার দিকে।
জানাগেছে, আমতলী উপজেলা শহরের একমাত্র পায়ে চালিত রিক্সা চালক জব্বার শরীর রবিবার সকালে দক্ষিণ নাচনাপাড়া গ্রাম থেকে শহরে যাচ্ছিল। পথিমধ্যে পটুয়াখালী-কুয়াকাটা আঞ্চলিক সড়কের সৈকত ফিলিং স্টেশনের সামনে পটুয়াখালীগামী সাগর ক্যাসিক নামের একটি বাস (ঢাকা মোট্রো-ব-১৪-৭৭৯৪)  রিক্সা ও একটি মোটর সাইকেলকে চাপা দেয়। বাসের চাপায় পিষ্ট হয়ে রিক্সা চালক জব্বার শরীর নিহত হয় এবং মোটর সাইকেল চালক বাদল শরীফ (৪৮), তার স্ত্রী ফাহিমা আক্তার (৪০) ও ছেলে বাকি বিল্লাহ (৮) গুরুতর আহত হয়। আহত তিনজনকে স্থানীয়রা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোসাঃ ফারাহ বিনতে ফারুকী তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছে। পুলিশ নিহত জব্বার শরীরের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছে। ঘাতক বাসটি আটক করে থানায় আনা হয়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। আহত বাদল শরীফের বাড়ী বরগুনা সদর উপজেলার আয়লা পাতাকাটা গ্রামে। তার বাবার নাম আজাহার শরীফ। তারা আমতলীতে এক আত্মীয়ের বাড়ী বেড়াতে যাচ্ছিল। পথিমধ্যে তারা দুর্ঘটনার শিকার হন।
প্রত্যক্ষদর্শী মোঃ ইউনুস বলেন, দ্রুতগামী সাগর ক্যাসিক নামের একটি বাস রিক্সা ও মোটর সাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে রিক্সা চালক জব্বার শরীফ নিহত হয়।
নিহতের জব্বার শরীফের মেয়ে আসমা বেগম কান্নাজনিত কন্ঠে বলেন,  মোর বাহে রিক্সা চালাইয়্যা সংসার চালাইতো। মোর বাহেরে গাড়ীতে চাপা দিয়া মাইর‌্যা হালাইছে। মুই এ্যাইয়ার বিচার চাই।
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, রিক্সা চালক জব্বার শরীফের মরদেহ ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৫:০৩:২০ ● ১১৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ