গোপালগঞ্জে গাজাঁসহ যুবককে পুলিশে সোপর্দ্দ

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে গাজাঁসহ যুবককে পুলিশে সোপর্দ্দ
রবিবার ● ২৩ অক্টোবর ২০২২


গোপালগঞ্জে গাজাঁসহ যুবককে পুলিশে সোপর্দ্দ

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জে ১কেজি গাজাঁসহ সাগর শেখ (২০) নামক এক যুবককে আটক করে পুলিশে সোর্পদ করলেন সদর উপজেলার সাতপাড় ইউনিয়নের চেয়ারম্যান প্রনব বিশ্বাস বাপ্পি। আটক সাগর শেখ কাশিয়ানী উপজেলার পদ্ধবিলা গ্রামের হান্নান শেখের ছেলে।
রবিবার (২৩ অক্টোম্বর) বেলা সাড়ে ১১টায় সাতপাড় বাজার থেকে তাকে আটক করে চেয়ারম্যান। পরে পুলিশে খবর দিয়ে আটক যুবককে পুলিশের হাতে তুলে দেয় চেয়ারম্যান প্রনব বিশ্বাস বাপ্পি। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরেই মাদক ব্যাবসায়ীদের কঠোর হুশিয়ারী দিয়েছিলেন এ চেয়ারম্যান। আজ সেটা প্রমান করলেন চেয়ারম্যান বাপ্পি।
চেয়ারম্যান প্রনব বিশ্বাস বাপ্পি বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পাড়ি সাতপাড় বাজারে একক যুবক গাজাঁ  নিয়ে ক্রয় মোটরসাইকেলযোগে যাচ্ছে। আমি তাকে পথরোধ করলে সে গাড়ি থেকে নেমে নদীকে ঝাপ দেয়। পরে নদী থেকে সাতরে তাকে আটক কারা হয় এবং আটকের পরে পুলিশে সোর্পদ করি। এসময় তার কাছে  কেজি গাজাঁ পাওয়া যায়।
বৌলতলী পুলিশ ফাড়ির এসআই সঞ্জয় কুমার বাসক বলেন, সগর শেখ নামক এক যুবক গাজাঁ ক্রায় করে নিয়ে যাওয়ার সময় সন্দেহ হলে চেয়ারম্যান তাকে আটক করে। পরে পুলিশে খবর দিলে আমারা তাকে নিয়ে আসছি। এব ্যাপরে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ১৪:৫৮:৫৯ ● ২৬৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ