গৌরনদীতে ইদুঁর মারা ফাঁদে জড়িয়ে কলেজ ছাত্রের মৃত্যু!

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে ইদুঁর মারা ফাঁদে জড়িয়ে কলেজ ছাত্রের মৃত্যু!
মঙ্গলবার ● ১৮ অক্টোবর ২০২২


গৌরনদীতে ইদুঁর মারা ফাঁদে জড়িয়ে কলেজ ছাত্রের মৃত্যু!

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে নিজের তৈরি ইদুঁর মারার বৈদ্যুতিক ফাঁদের তারে জড়িয়ে তানভির  আহম্মেদ হাওলাদার  (২৪) নামে এক কলেজ ছাত্র মারাা গেছে।  সোমবার সন্ধ্যা ৭ টার দিকে গৌরনদী পৌরসভার শাওড়া এলাকায় এ ঘটনা  ঘটে। সে (তানভির) পৌরসভার ৬নং ওয়ার্ডের শাওড়া এলাকার ব্যবসায়ী মো, শাহ্আলম হাওলাদারের ছেলে। তিনি (তানভির) কালিকিনি উপজেলার উত্তর রমজানপুর ড. আব্দুল গোলাপ সোবাহান পলিটেকনিক্যাল কলেজের ছাত্র ছিলেন। তার মৃত্যুতে স্বজনদের আহাজারিতে আকাশ বাতাস ভারি হয়ে উঠেছে।
নিহতের চাচাতো ভাই সহপাঠী তানিম আহম্মেদ জানান, পৌরসভার শাওড়া এলাকার  তার চাচা শাহ্আলম হাওলাদারের ৪০ শতাংশ জমির আমন ক্ষেতে সম্প্রতি ইদুঁরের উপদ্রব দেখা দেয়। তাই চাচাতো ভাই (শাহআলমের ছেলে) কলেজ ছাত্র তানভির আহম্মেদ ইদুঁর মারার জন্য  সোমবার সন্ধ্যা পৌণে ৭টার দিকে তার দাদা মোখছেদ হাওলাদারের বসত ঘর থেকে বৈদ্যুতিক তার দিয়ে আমন ক্ষেতে  ইদুঁর মারার ফাঁদ পাতেন।  সন্ধ্যা ৭টার দিকে ইদুঁর মারার ফাঁদের বৈদ্যুতিক লাইন চেক  করার সময় অসাবধানতাবশত সে (তানভির) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। মুমুর্ষু অবস্থায় তানভিরকে উদ্ধার করে স্বজনরা রাত পৌণে ৮টার দিকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন
ঘটনাস্থল পরিদর্শন করে গৌরনদী থানার এসআই মো. নাসির  জানান, কলেজ ছাত্র তানভির আহম্মেদ নিজেদের ধান ক্ষেতে ইদুর মারার বৈদ্যুতিক ফাঁদ চেক করার সময় অসাবধানতাবশত  বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে।  কারো কোন অভিযোগ না থাকায় উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের নির্দেশে  ময়না তদন্ত ছাড়াই তানভিরের লাশ  দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

এআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩৪:১৭ ● ১১৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ