চরফ্যাশনে স্বামীর লাশ আনতে গিয়ে স্ত্রীসহ নিহত-২

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে স্বামীর লাশ আনতে গিয়ে স্ত্রীসহ নিহত-২
মঙ্গলবার ● ১৮ অক্টোবর ২০২২


চরফ্যাশনে স্বামীর লাশ আনতে গিয়ে স্ত্রীসহ নিহত-২

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ঢাকা থেকে স্বামীর মরদেহ নিয়ে চরফ্যাশন উপজেলার নিজ বাড়িতে ফেরার পথে তারা বেগম (৪৮) নামে এক গৃহবধূসহ চালক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। নিহতদের বাড়ি চরফ্যাশন পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে দক্ষিণ ফ্যাশন গ্রামে। একই সাথে স্বামী-স্ত্রীর জানাযা নামাজ মঙ্গলবার সকাল ৯টায় নিজ বাড়ীতে অনুষ্ঠিত হয়েছে।
ঘটনার ২০ মিনিট পূর্বে ওই এ্যাম্বুলেন্স ভিতরে থাকা রাশেদ কাজীকে নিহত তারা বলেন, আমি সামনে বসবো।
নিহতের স্বজন সূত্রে জানা যায়, সোমবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে লিভার সিরোসিস ও কিডনি সমস্যা জনিত কারনে স্বামী মো. হারুন (৫৪) মৃত্যু বরণ করেছেন। পরে ঢাকা থেকে অ্যাম্বুলেন্সে করে স্বামীর লাশ নিয়ে সড়ক পথে চরফ্যাশনের নিজ বাড়িতে ফেরার পথে মাদারীপুর জেলার মোকসেদপুর এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্ত্রী তারা বেগম নিহত হয়। তার সাথে থাকা ্এ্যাম্বুলেন্স চালকও ঢাকায় চিকিৎসা নেয়ার পথে নিহত হয়েছে। তবে তার নাম জানা যায়নি।
নিহত হারুনের চাচাতো ভাই মো. বরাত কাজী জানান, দীর্ঘ কয়েক মাস ধরে মো. হারুন লিভার সিরোসিস ও কিডনি সমস্যায় ভুগছিলেন। গত এক সপ্তাহ ধরে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন। সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। সকালের দিকে ঢাকা থেকে অ্যাম্বুলেন্স যোগে তাঁর মরদেহ নিয়ে ভোলার উদ্দেশ্যে রওনা করেন পরিবারের সদস্যরা। মরদেহবাহী অ্যাম্বুলেন্সটি মাদারী পুরের মোকসেদপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অ্যাম্বুলেন্সের চালক হারুনের স্ত্রী তারা বেগম গুরুতর আহত হয়। পরে স্থানীয় ফায়ার সার্ভিস কর্মীরা এসে তাদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠায়।
ঢাকায় নেয়ার পথে হারুনের স্ত্রী তারা বেগম মারা যায়। মাত্র কয়েক ঘন্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যুর ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে আসে।
মাদারীপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মো. তৈমুর ইসলাম জানান, সকাল সাড়ে ১০টার পর মোকসেদপুর ব্রিজের নামায় একটি অ্যাম্বুলেন্স ও বাসের সংঘর্ষ হয়। এতে দুই জন গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে ঢাকায় পাঠানো হয়েছে।
চরফ্যাশন থানার ওসি মোরাদ হোসেন বলেন, মঙ্গলবার সকালে স্বামী-স্ত্রীর লাশ জানাযা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২২:৪৪:০০ ● ৮৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ