কুয়াকাটা আ’লীগের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালন

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটা আ’লীগের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালন
মঙ্গলবার ● ১৮ অক্টোবর ২০২২


কুয়াকাটা আ’লীগের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালন

কুয়াকাটা (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কুয়াকাটায় নানা আয়োজনে পালিত হয়েছে শেখ রাসেলের ৫৯ তম জন্মদিন। দিবসটি উপলক্ষে কুয়াকাটা পৌর আওয়ামী লীগের উদ্যোগ মঙ্গলবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় দলীয় কার্য্যালয় আলোচনা সভা ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়। এসময় শেখ রাসেলসহ বঙ্গবন্ধু পরিবারের নিহতদের আত্মার শান্তি কামনা করা হয়। দোয়া মোনাজাত শেষে কেক কাটা হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি আঃ বারেক মোল্লা, সহ সভাপতি পৌর কাউন্সিলর মোঃ তৈয়বুর রহমান,যুগ্ম সাধারণ সম্পাদক অনন্ত মুখার্জী, কাউন্সিলর আবুল হোসেন ফরাজী, পৌর শ্রমীক লীগ সভাপতি মোঃ আব্বাস কাজী, পৌর যুবলীগ আহবায়ক মোঃ ইসাহাক শেখ, ছাত্রলীগ সভাপতি কাউন্সিলর মোঃ মজিবর রহমান প্রমুখ। এসময় পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মনির আহম্মেদ ভূইয়াসহ আওয়ামী লীগ, শ্রমীকলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের কয়েকশত নেতাকর্মি উপস্থিত ছিলেন। দোয়া মোনাজাত পরিচালনা করেন পৌর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওঃ জাহিদুল ইসলাম কাজী।
আলোচনা সভায় বক্তারা বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকদের গুলিতে বঙ্গবন্ধুর কনিষ্ট পুত্র শিশু শেখ রাসেলসহ বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যা করে ঘাতকরা। বাংলার মানুষ এদের কখনও ক্ষমা করবে না। এসময় আওয়ামী লীগ নেতৃবৃন্দকে স্বাধীনতা বিরোধীদের থেকে সতর্ক থাকার আহবান জানান তারা।


এএইচএ/এমআর

বাংলাদেশ সময়: ২২:০২:৪২ ● ১৩২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ