গলাচিপায় সড়ক দুর্ঘটনায় টমটম চালক নিহত

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় সড়ক দুর্ঘটনায় টমটম চালক নিহত
বুধবার ● ২৪ আগস্ট ২০২২


গলাচিপায় সড়ক দুর্ঘটনায় টমটম চালক নিহত

গলাচিপা (পটুয়াখালী)সাগরকন্যা প্রতিনিধি॥

গলাচিপার উলানিয়া সড়কের ডাক্তার বাড়ি নামক স্থানে নিজের টমটম (শ্যালোইঞ্জিন চালিত গাড়ি) উল্টে ঘটনাস্থলে মৃত্যু হয় কিরণ (১৭) নামের এক তরুণ চালকের। ঘটনাটি ঘটেছে বুধবার বেলা সাড়ে ১১টায় গলাচিপা-উলানিয়া সড়কে। আহত কিরণকে স্থানীয়রা উদ্ধার করে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, গলাচিপা পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ডের শ্যামলী বাগ এলাকার মো. সেলিম মিয়ার ছেলে কিরণ দীর্ঘদিন ধরে টমটম চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিল। বুধবার উপজেলার উলানিয়া বাজার থেকে গলাচিপার উদ্দেশ্যে আসছিল। এসময় গলাচিপা-উলানিয়া সড়কের কাছারিকান্দার ডাক্তারবাড়ি নামক স্থানে রাস্তার মোড় ঘোরার সময় নিজের টমটম উল্টে মাথা  চাপা পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রসঙ্গে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আতিকুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। কিরণ তার নিজের চালানো টমটম উল্টে মাথা চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় গলাচিপা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

 

 

এসডিি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪১:২৪ ● ১৮৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ