বামনায় ঔষধ ব্যবসায়ীকে পিটিয়ে জখম

প্রথম পাতা » বরগুনা » বামনায় ঔষধ ব্যবসায়ীকে পিটিয়ে জখম
বুধবার ● ২৪ আগস্ট ২০২২


বামনায় ঔষধ ব্যবসায়ী কুপিয়ে জখম

বামনা(বরগুনা)সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনায় রাতের আধাঁরে দুর্বত্তদের হামলায় মো.ইসমাইল মোল্লা(৪০) নামে এক ঔষধ ব্যবসায়ী গুরুতর জখম হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে সোনাখালী-খোলপটুয়া সড়কের খান বাড়ীর সম্মুখ সড়কে এ হামলার ঘটনা ঘটে। আহত ইসমাইল মোল্লা বামনা সদর ইউনিয়নের নিজ আমতলী গ্রামের মো.আ.মালেক মোল্লার ছেলে। তার সোনাখালী বাজারে ইসমাইল ফার্মেসী নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান আছে।
স্থানীয় সূত্রে জানাগেছে,মঙ্গলবার রাতে সোনাখালী বাজারের তার নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান ইসমাইল ফার্মেসী বন্ধ করে বাড়ী যাওয়ার পথে  রাত সাড়ে ১০টার দিকে দুর্বৃত্তরা তার উপর পিছন দিক থেকে হামলা চালায়। এতে তার মাথায় গুরুতর রক্তাক্ত জখম হয়। পরে তার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে বামনা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক তার প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠায়।
আহত ব্যবসায়ী মো. ইসমাইল মোল্লা বলেন,  মঙ্গলবার রাতে আমি প্রতিদিনের ন্যায় আমার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ীর যাওয়ার পথে সোনাখালী-খোলপটুয়া সড়কের খান বাড়ীর সম্মুখ সড়কে এলে আমাকে পিছন থেকে সংঘবদ্ধ দল আমার মাথায় কয়েকটি কোপ দেয় এবং আমি রাস্তার পাশের্^ পড়ে যাই। আমার চিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থলে উপস্থিত হলে  দুর্বৃত্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
বামনা থানার অফিসার ইন চার্জ মো. বশিরুল আলম জানান, আমরা বিষয়টি শুনে তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তবে এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ দাযের করা হয়নি। লিখিত অভিযোগ পেলে আমরা বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নিবো।

এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৪:৩০ ● ১৬৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ