বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধরে দেশ ও জনগনের সেবাই আ’লীগের রাজনীতি- প্রাণিসম্পদ মন্ত্রী

প্রথম পাতা » পিরোজপুর » বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধরে দেশ ও জনগনের সেবাই আ’লীগের রাজনীতি- প্রাণিসম্পদ মন্ত্রী
মঙ্গলবার ● ১২ জুলাই ২০২২


বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধরে দেশ ও জনগনের সেবাই আ’লীগের রাজনীতি- প্রাণিসম্পদ মন্ত্রী

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

 

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এ্যাড. শ ম রেজাউল করিম এমপি বলেছেন বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধরে দেশ ও জনগনের সেবার নাম আওয়ামীলীগের রাজনীতি। দলের প্রতিটি কর্মীকে দেশের ও জনগনের সেবায় আত্ম নিয়োগ করতে হবে। তবেই একজন কীর্তিমান রাজনীতিবিদ হওয়া সম্ভব।
মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগের সাধারন সম্পাদক মো. আব্দুল্লাহ আল মামুনের শোক সভা উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা ও দোয়া মাহফিলে বক্তব্যকালে তিনি এ কথা বলেন। সংগঠনের উপজেলা সভাপতি তুহিন হালদার তিমিরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাক এ্যাড. নির্জন কান্তি বিশ্বাস, উপজেলা কৃষকলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম নজরুল ইসলাম বাবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাস্টার মো. মনিরুজ্জামান আতিয়ার, ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমান চৌধুরী (নান্নু) ও খালিদ হোসেন সজল প্রমুখ।
উল্লেখ্য, গত বুধবার (০৬ জুলাই)  দুপুরে তিনি টুঙ্গিপাড়া থেকে মোটর সাইকেলে করে নাজিরপুরে ফেরার সময় নাজিরপুর-গোপালগঞ্জ সড়কের শৈলদাহ নামক স্থানে বাসের চাপায় ওই স্বেচ্ছা সেবকলীগ নেতার  নিহত হন। তিনি উপজেলার তারাবুনিয়া গ্রামের মো. কাইয়ুম মল্লিকের ছেলে।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ০:১৪:৪০ ● ৩৬৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ