কোরবানির গোস্ত বিতরণগৌরনদীতে যুবলীগের হামলায় ইউপি সদস্য ও তার স্ত্রী আহত

প্রথম পাতা » বরিশাল » কোরবানির গোস্ত বিতরণগৌরনদীতে যুবলীগের হামলায় ইউপি সদস্য ও তার স্ত্রী আহত
মঙ্গলবার ● ১২ জুলাই ২০২২


গৌরনদীতে যুবলীগের হামলায় ইউপি সদস্য ও তার স্ত্রী আহত

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

কোরবানির গরুর মাংস বিতরণের তালিকা তৈরির ঘটনাকে কেন্দ্র করে হামলা চালিয়ে বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. হাবুল বেপারী (৪৫)  ও তার স্ত্রী ফরিদা বেগম (৪০)কে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে যুবলীগের কতিপয় নেতাকর্মীর বিরুদ্ধে।
রোববার  (কোরবানির দিন) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ডুমুরিয়া গ্রামে ইউপি সদস্য হাবুল বেপারীর বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় স্বামী-স্ত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সে (হাবুল) উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ডুমুরিয়া গ্রামের বাসিন্দা। স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ইউপি সদস্য হাবুল বেপারী অভিযোগ করে বলেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও খাঞ্জাপুর ইউপির চেয়ারম্যান নুর-আলম সেরনিয়াবাত  কোরবানির গরুর ১  কেজি করে মাংস ও নগদ একশত করে টাকা  বিতরণের জন্য আমার (হাবুল) কাছ থেকে হতদরিদ্র ৩০ জনের নামের তালিকা চেয়ে নেয়। ওই তালিকায় মধ্য্যবিত্ত যুবলীগের সাধারন সম্পাদক জব্বার বেপারীর সমর্থক কেরামত বেপারী, রাজ্জাক বেপারীর নাম  তালিকাভূক্ত না করায়  তারা মাংস ও নগদ টাকা না পেয়ে আমার উপর ক্ষিপ্ত হয়ে উঠে। কোরবানির গরুর মাংস বিতরণের তালিকা তৈরির ঘটনাকে কেন্দ্র করে খাঞ্জাপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক জব্বার বেপারীর নেতৃত্বে যুবলীগের ১০/১৫ নেতাকমী  লোহার রড ও লাঠিসোঁটা নিয়ে রোববার (কোরবানির দিন) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে আমার বাড়িতে হামলা চালায়। এ সময় হামলাকারীরা আমাকে (হাবুল) ও আমার স্ত্রী ফরিদা বেগমকে পিটিয়ে গুরুতর আহত করে। আহত অবস্থায়  স্বামী-স্ত্রীকে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয়রা ওইদিন রাতেই উপজেলা স্বাস্থ্য কমটেøক্সে ভর্তি করেন। এ ব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ দারের করেছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে ই্উপি সদস্য হাবুল বেপারী জানান।
উল্লেখিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন দাবি করে খাঞ্জাপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক জব্বার বেপারী বলেন, ঘটনার সাথে আমি কিংবা যুবলীগের কোন নেতাকর্মী জড়িত নাই। মহিলারা মহিলারা ঝগড়াঝাটি করেছে বলে আমরা শুনেছি।  আমার ভাবমূর্তি নষ্ট করার জন্য ইউপি সদস্য হাবুল ও তার স্ত্রী মিথ্যা অপবাদ রটাচ্ছে।
গৌরনদী থানার ওসি আফজাল হোসেন জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আ্ইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ০:১৪:২৩ ● ২৩৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ