পিরোজপুরের হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন কারাদন্ড

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরের হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন কারাদন্ড
সোমবার ● ২৭ জুন ২০২২


পিরোজপুরের হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন কারাদন্ড

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নেছারাবাদের একটি হত্যা মামলায় মো: বেল্লাল বেপারী (২০) নামের এক যুবককে যাবজ্জীবন কারাদন্ড এবং ২০ হাজার টাকা অর্থদন্ড ও অনাদায়ে ৩ মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে।
পিরোজপুরের দায়রা জজ মোহা: মহিদুজ্জামান এর আদালত এ রায় প্রদান করেন। এ মামলার অন্য ৫ আসামীর বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমানীত না হওয়ায় তাদেরকে খালাস প্রদান করা হয়।
মামালা সূত্রে জানাগেছে, পিরোজপুরের নেছারাবাদের দক্ষিন সোহাগদল গ্রামের মো: শাহাদৎ বেপারীর ছেলে মো: বেল্লাল বেপারী একই গ্রামের মো: মনির হোসেন কালুর মেয়ে বৃষ্টি বেগম(১৮) কে বাড়ি থেকে জোড় করে তুলে নিয়ে বিয়ে করে। বিয়ের পর থেকে বৃষ্টিকে বিভিন্ন ভাবে নির্যাতন করায় এক পর্যায়ে বৃষ্টি তার বাবার বাড়িতে চলে আসে। এ বিষয়ে কয়েক বার বসা সালিস বৈঠকে কোন সিদ্ধান্ত না হওয়ায় সে তার বাবার সাথে ঢাকায় চলে যায়। ২০১৬ সালের ৬ জুলাই বৃষ্টি ঢাকা থেকে বাড়িতে এসে ফুফা সেলিমের বাসায় ওঠে। ওই রাতেই বেল্লাল তার বাবা, মা, ভাই ও আতœীজনসহ বেশ কয়েকজন মিলে সেলিমের বাড়িতে গিয়ে বৃষ্টিকে তুলে আনার চেষ্টা করে। বৃষ্টি না এলে বিষয়টি সমাধানের জন্য লোকজনের সহায়তায় শাহাদাত বেপারীর বাড়িতে শালিশ বসে। সালিশ চলাকালীন রাত ৯ টার দিকে কথা কাটাকাটির এক পর্যায়ে বেল্লাল কুঠার দিয়ে মেয়ের চাচা আব্দুর রহিমকে কোপ দিলে ডান বাহুতে কোপ লেগে সে মারাত্মক ভাবে জখম হয়। পরে তাকে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। পরদিন নেছারাবাদ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। পরবর্তিতে মামলাটি আদালতে গেলে আজ সোমবার পিরোজপুরের দায়রা জজ মোহা: মহিদুজ্জামান এর আদালত এ রায় প্রদান করেন।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩১:১৬ ● ২৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ