মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

প্রথম পাতা » পিরোজপুর » মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন
মঙ্গলবার ● ২১ জুন ২০২২


মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার বিচার দাবিতে মানববন্ধন

মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার বিচার দাবিতে মানববন্ধন

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

 

পিরোজপুরের মঠবাড়িয়ার জানখালীতে মাদ্রাসায় যাওয়ার পথে দশম শ্রেণির এক ছাত্রীকে রাস্তা থেকে বাগানে টেনে নিয়ে ধর্ষণ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন করেছে উপজেলার জানখালী উলুবাড়িয়া হামিদিয়া দাখিল মাদ্রাসা ও জানখালী সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী।
মঙ্গলবার (২১ জুন) সকালে উপজেলার জানখালী উলুবাড়িয়া হামিদিয়া দাখিল মাদ্রাসার সামনের সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ঘন্টাব্যাপী মানববন্ধনে বখাটে নান্টু সিকদার (৩০) এর বিচারের দাবী জানিয়ে বক্তব্য রাখেন জানখালী উলুবাড়িয়া হামিদিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা শওকাতুল আলম, জানখালী সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা কামাল মোল্লা, মাদ্রাসা শিক্ষক নূর হোসেন শরীফ, নিত্যানন্দ মন্ডল, অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ নজরুল ইসলাম, মাদ্রাসা ম্যানেজিং কমিটির সদস্য তসলিম হোসেন মিলন, আ’লীগ নেতা ফরাজী হুমায়ূন কবির ও সমাজ সেবক মোঃ জিয়া হাওলাদার প্রমুখ।
উল্লেখ্য, গত শনিবার জানখালী উলুবাড়িয়া হামিদিয়া দাখিল মাদ্রাসার দশম শ্রেণির এক ছাত্রী বাড়ি থেকে মাদ্রাসায় পরীক্ষা দিতে যাওয়ার পথে রাস্তা থেকে বাগানে টেনে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায় উলুবাড়িয়া গ্রামের ননী সিকদারের পুত্র নান্টু সিকদার। পরে মাদ্রাসার ছাত্ররা ও এলাকাবাসী ঘটনাটি শুনতে পেয়ে বখাটেকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। এঘটনায় ওই ছাত্রীর ফুফা আঃ খালেক হাওলাদার বাদী হয়ে ওই দিন রাতেই মঠবাড়িয়া থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করলে পুলিশ ওই মামলায় নান্টুকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোর্পদ করেন।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫৩:২২ ● ১১৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ