মুরাদিয়া আজিজ আহমেদ কলেজঅধ্যক্ষের বিরুদ্ধে মিথ্যেচারের নিন্দা ও প্রতিবাদ

প্রথম পাতা » পটুয়াখালী » মুরাদিয়া আজিজ আহমেদ কলেজঅধ্যক্ষের বিরুদ্ধে মিথ্যেচারের নিন্দা ও প্রতিবাদ
সোমবার ● ২০ জুন ২০২২


অধ্যক্ষের বিরুদ্ধে মিথ্যেচারের নিন্দা ও প্রতিবাদ

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে ঐতিহ্যবাহী মুরাদিয়া আজিজ আহম্মেদ কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে মিথ্যেচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কলেজটির অধ্যক্ষ মো. আহসানুল হক (কবির)।  রবিবার সন্ধ্যা ৭টায় প্রেসক্লাব, দুমকির হলরুমে আয়োজিত পাল্টা সংবাদ সম্মেলনে তিনি (অধ্যক্ষ) এ নিন্দা প্রকাশ করেন।
কয়েকজন সহকর্মী শিক্ষকের সামনে পাল্টা সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আহসানুল কবির বলেন, কলেজ প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য মুরাদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত মমতাজ উদ্দিন হাওলাদারের ছেলে মো. জসিম উদ্দিন হাওলাদারের স্ত্রী মোসা. সামসুন্নাহারকে তৃতীয় শ্রেণীর কর্মচারি পদে চাকুরী দিতে না পারায় ক্ষুব্ধ হয়ে তিনি এসব অসত্য ও ভিত্তিহীন অভিযোগ করেছেন। পাল্টা সংবাদ সম্মেলনে তিনি অবশ্য তার বক্তব্যের স্বপক্ষে তেমন কোন কাগজপত্র দেখাতে পারেননি। একই সময়ে দু’টি শিক্ষা প্রতিষ্ঠানে চাকুরি করা ও সরকারি অর্থ উত্তোলন, প্রভাষক নিয়োগ বোর্ডের কম্পেয়ারশীট ঘষামাজা করে অধ্যক্ষের নিয়োগ দেখানো হয়েছে-সাংবাদিকদের এমন প্রশ্নের তিনি কোন সদোত্তর দিতে পারেননি। পরের দিন সভাপতির অনুমতি সাপেক্ষে সকল ডকুমেন্টন্স দেখাবেন বলে প্রতিশ্রুতি দিলেও সোমবার দুপুর দেড় টা পর্যন্ত তিনি বার তার কোন প্রতিনিধি কোন কাগজপত্র দেখাতে পারেননি।
উল্লেখ্য, রবিবার সকালে মুরাদিয়া আজিজ আহম্মেদ কলেজের অধ্যক্ষ আহসানুল হক কবিরের বিরুদ্ধে সীমাহীন অনিয়ম-দূর্ণীতি, সরকারি অর্থ আত্মসাৎ, নিয়োগ বাণিজ্য ও নারী কেলেংকারীর অভিযোগে একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। কলেজটির প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য মুরাদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত মমতাজ উদ্দিন হাওলাদারের ছেলে মো. জসিম উদ্দিন অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ওইসব অভিযোগ তুলেছেন।

এমআর

বাংলাদেশ সময়: ২৩:৩১:৪৪ ● ২২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ