আমতলীতে এনজিও’র ব্যবস্থাপক সড়ক দুর্ঘটনায় নিহত

প্রথম পাতা » ঢাকা » আমতলীতে এনজিও’র ব্যবস্থাপক সড়ক দুর্ঘটনায় নিহত
বৃহস্পতিবার ● ৯ জুন ২০২২


আমতলীতে এনজিও’র ব্যবস্থাপক সড়ক দুর্ঘটনায় নিহত

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বে-সরকারী সংস্থা ব্যুারো বাংলাদেশ এর আমতলী অফিসের শাখা ব্যবস্থাপক মোঃ আরিফুর রহমান সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার (৯ জুন) বেলা ১১ টার দিকে পটুয়াখালী-আমতলী মহাসড়কের উতশিতলা এলাকায়। নিহত আরিফুর রহমানের বাড়ী ফরিদপুর জেলার কানাইপুর এলাকার কৃষ্ণনগর গ্রামে। তার বাবার নাম আলাউদ্দিন মিয়া।
জানাগেছে, বে-সরকারী সংস্থা ব্যুরো বাংলাদেশ’্ এর আমতলী অফিসের শাখা ব্যবস্থাপক মোঃ আরিফুর রহমান বৃহস্পতিবার সকালে মোটর সাইকেলে ঋণের টাকা তুলতে ঘটখালী যাচ্ছিল। পথিমধ্যে পটুয়াখালী-আমতলী মহাসড়কের উতশীতলা নামক এলাকায় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রলি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তিনি গুরুতর যখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালে আনার পরপরই তার মৃত্যু হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ কাঙ্খিতা মন্ডল তৃণা বলেন, তাকে চিকিৎসা দেয়ার কিছুক্ষণ পরে মারা গেছেন। ধারনা করা হচ্ছে তার বুকের ভিতরে অতিরিক্ত রক্তক্ষরণে এমন ঘটনা ঘটেছে। পুলিশ নিহতের মরদেহ ময়না তদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করেছে।
ব্যুারো বাংলাদেশ আমতলী অফিসের হিসাব রক্ষক মোঃ রফিকুল ইসলাম বলেন, শাখা ব্যবস্থাপক মোঃ আরিফুর রহমান ঋণের টাকা তুলতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।
আমতলী থানার ওসি রনজিৎ কুমার সরকার (তদন্ত) বলেন, পরিবারের দাবীর প্রেক্ষিতে নিহতের মরদেহ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০৭:০০ ● ১৭৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ