বামনায় অসহায় ৩বোন পেলো পুলিশের উপহারের ঘর

প্রথম পাতা » বরগুনা » বামনায় অসহায় ৩বোন পেলো পুলিশের উপহারের ঘর
সোমবার ● ২৩ মে ২০২২


বামনায় অসহায় ৩বোন পেলো পুলিশের উপহারের ঘর

বামনা(বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনা উপজেলার গোলাঘাটা গ্রামের পিতৃমাতৃহীন অসহায় ৩ বোনের মাথা গোঁজার জন্য পুলিশের পক্ষ থেকে উপহার পেলো নতুন টিন সেট ভবন। ওই ৩ বোনেরা হলেন, দিন মজুর আ. রশিদ হাওলাদার এর মেয়ে রুবি আক্তার(৩০), রোজিনা আক্তার(২১) ও জেসমিন আক্তার (১৯)।
সোমবার (২৩ মে) বিকালে বরিশাল বিভাগীয় উপ মহা পুলিশ পরিদর্শক(ডিআইজি) এস এম আখতারুজ্জামান গোলাঘাটা গ্রামে এসে ওই তিন বোনর জন্য নির্মিত বাড়িটি হস্তান্তর করেন। এছারা পুলিশের পক্ষে ওই তিন অসহায় বোনের অর্থ নৈতিক সমস্যা দুর করতে একটি দোকান ঘরের ব্যবস্থা করে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক, অতিরিক্ত পুলিশ সুপার মো. তোফায়েল হোসেন সরকার, বামনা থানার অফিসার ইন চার্জ মো. বশিরুল আলমসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা।
ঘর পাওয়ার পর বড় বোন রুবি আক্তার আবেগ আপ্লুত হয়ে বলেন, আমরা নানান স্থানে ঘুরেও আমাদের জমি জমা ফিরে পাইনি। বরিশাল বিভাগীয় পুলিশ কমিশনার, পুলিশ সুপার এবং বামনা থানার অফিসার ইনচার্জ এর ঐকান্তিক প্রচেষ্টায় আমি আমার জমি ও একটি ঘর পেয়েছি। পুলিশরা এমন মানবিক আমি কখনো ভাবিনি। এই ঋণ আমি কখনো শোধ করতে পারবো না।
বরিশাল বিভাগীয় উপ মহা পুলিশ পরিদর্শক(ডিআইজি) এস এম আখতারুজ্জামান বলেন, আমরা যখন শুনেছি তিন বোনের অসাহায়ত্বের কথা তখন আমরা তাদের পাশে থাকার চেষ্টা করেছি। আমরা ভাই হিসাবে তাদের পাশে রয়েছি। পুলিশ সবসময় এই অসহায় বোনদের পাশে থাকবে। আমরা একটি ঘল তৈরী করে বোনদের দিয়েছি। আপনারা সবাই ওদের পাশে থাকবেন ওদের দেখে রাখবেন।

এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০২:৩০ ● ৩১১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ