গোপালগঞ্জে কিশোর গ্যাংয়ের রিপোর্টের নিন্দা প্রতিবাদ

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে কিশোর গ্যাংয়ের রিপোর্টের নিন্দা প্রতিবাদ
বৃহস্পতিবার ● ২৮ এপ্রিল ২০২২


গোপালগঞ্জে কিশোর গ্যাংয়ের রিপোর্টের নিন্দা প্রতিবাদ

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জে স্বর্ণকলি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষাার্থীর ভিডিও ফুটেজ দিয়ে সম্প্রতি একটি বে-সরকারী টেলিভিশন চ্যানেলে কিশোর গ্যাংয়ের একটি কাল্পনিক  রিপোর্ট প্রচারের প্রতিবাদ  ও নিন্দা জানিয়েছেন তার পিতা মোঃ মিজানুর রহমান।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুরে ওই ছাত্রের পিতা গোপালগঞ্জ শহরের মোহাম্মদপাড়ার বাসিন্দা ও অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য জেলা প্রেস ক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি তার লিখিত বক্তব্যে আরও বলেন, আমার সন্তান মোঃ মিজানুর রহমান স্বর্ণকলি উচ্চ বিদ্যালয়ে একজন মেধাবী শিক্ষার্থী। সে পঞ্চম শ্রেনীতে বৃত্তি এবং অষ্টম শ্রেনীতে জিপিএ ৪.৭৮ পেয়ে উত্তীর্ণ হয়। গত ১৮ এপ্রিল আমার ছেলে এসএসসি পরীক্ষার ফরম ফিলাপ করার জন্য  তার স্কুলে যায়। এসময় ডিবিসি টেলিভিশনের স্থানীয় প্রতিনিধি আমার ছেলেসহ আর্ োকয়েকজন শিক্ষার্থীর  ভিডিও ফুটেজ ক্যামেরায় ধারন করে। পরে ওই ফুটেজ দিয়ে কিশোর গ্যাংয়ের একটি মিথ্যা ও কাল্পনিক রিপোর্ট টেলিভিশনে প্রচার করে। আমার ছেলে কোন কিশোর গ্যাং বা উচ্ছৃঙ্খল কাজের সাথে জড়িত নয়। ডিবিসি টেলিভিশনে রিপোর্টটি প্রচারের পর আমার ছেলে মানসিকভাবে ভেঙ্গে পড়েছে। তার পড়ালেখা চরমভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছে। একটি সুনামধন্য টেলিভিশন চ্যানেলে এজাতীয় একটি ভিত্তিহীন , মিথ্যা ও কাল্পনিক রিপোর্ট প্রচারের আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী শিক্ষার্থী মোঃ হামিদুর রহমান ও তার আত্মীয়স্বজন উপস্থিত ছিলেন।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৩৩:০৪ ● ৩১৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ