পটুয়াখালীতে নিখোঁজ অধ্যাপিকার লাশ উদ্ধার

প্রথম পাতা » পটুয়াখালী » পটুয়াখালীতে নিখোঁজ অধ্যাপিকার লাশ উদ্ধার
সোমবার ● ২১ মার্চ ২০২২


পটুয়াখালীতে নিখোঁজ অধ্যাপিকার লাশ উদ্ধার

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

নিখোঁজের ৩৬ঘন্টা পর পটুয়াখালী সরকারী কলেজের অধ্যাপিকা মনোয়ারা বেগমের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২১ মার্চ) ভোর রাতে শহরতলীর ইটবাড়িয়া ইউনিয়নের পায়রা নদীর কালিচন্না খেয়াঘাট থেকে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশ জানায়, এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে লাশটি উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পারিবারিক সুত্রে যানা যায়, ১৮ মার্চ ঢাকা থেকে চিকিৎসা শেষে লঞ্চে তার স্বামী ইসাহাক মোল্লার সাথে পটুয়াখালী আসেন। ১৯মার্চ শেষ বিকালে শহরের সবুজবাগ ২নং লেনের নিজ বাসা থেকে নিখোঁজ হন মনোয়ারা বেগম। অনেক খোজাখুজির পরে কোথাও খুজে না পেয়ে তার স্বামী পটুয়াখালী সদর থানা পুলিশকে মৌখিকভাবে বিষয়টি জানায়। পরে আজ সকালে তার মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। ২বছর আগে করোনায় তার ছেলের অকাল মৃত্যুর পর তিনি মানষিকভারসাম্য হারিয়ে ফেলছিলেন। পটুয়াখালী সরকারী কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান ছিলেন মনোয়ারা বেগম। ২০২০ সালে তিনি অবসর গ্রহন করেন। তার স্বামী মো. ইসাহাক মোল্লা পটুয়াখালী করিম মৃধা কলেজের সাবেক অধ্যাপক।

পটুয়াখালী সদর থানার অফিসার্স ইনচার্য মো. মনিরুল ইসলাম জানায়, খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। এই বিষয় নিহতের স্বামীর অভিযোগের ভিত্তিতে পটুয়াখালী সদর থানায় একটি আপমৃত্যু মামলা নেয়া হয়েছে।

জেআর/এমআর

বাংলাদেশ সময়: ১৫:৩৫:৩৩ ● ৫৬১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ